শুক্রবার,২৪শে নভেম্বর, ২০১৭ ইং,১০ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:১১
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ২০১৯ সালের মধ্যে ১শ’ কারিগরি স্কুল-কলেজ হচ্ছে পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ২৫ শ্রমিক পুরস্কৃত আক্রোশের বলি কোমলমতি পরীার্থীরা হবিগঞ্জে মাইক্রোবাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সাথে পরিবহন শ্রমিকদের সংঘর্ষে ৪ জন আহত তুচ্ছ ঘটনায় দিনাজপুরে ২টি বাসে আগুন ॥ সমঝোতা বৈঠক সিদ্ধান্ত ছাড়াই শেষ ॥ অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ॥ চরম দুর্ভোগে জনসাধারণ ফুলবাড়ীতে আন্ত : সম্পর্ক উন্নয়ন সভা অনুষ্ঠিত

তৈমুর-লক্ষ্যের দোস্তি

 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: শুধু বলিউড তারকাদের মধ্যেই যে ভালো বন্ধুত্ব গড়ে ওঠে, তা কিন্তু নয়। বড়দের কল্যাণে ছোটদের মাঝেও গড়ে ওঠে বন্ধুত্বের সম্পর্ক। যেমনটা গড়ে উঠেছে সাইফ আলী খান ও কারিনা কাপুরের ছোট নবাব তৈমুর আলী খান এবং তুষার কাপুরের ছেলে লক্ষ্য কাপুরের সঙ্গে। টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, সম্প্রতি তাদের এ দোস্তির সাক্ষীস্বরূপ ফ্রেমবন্দি একটি ছবিকে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার দিয়েছিলেন তুষার কাপুর।

ছবিটির ক্যাপশনে তুষার কাপুর লেখেন, ‘তিনজন একসঙ্গে, বাচ্চাদের বলয়, ছোটদের কবিতা, দ্য হুইল অন দ্য বাস, জনি জনি ইয়েস পাপা’। ছবিতে লক্ষ্যকে নীল রঙের টি-শার্ট এবং একই রঙের জিন্স প্যান্ট পরিহিত অবস্থায় দেখা যায়। অন্যদিকে সুপারহিরো ডেডপুলের ছবিসমৃদ্ধ একটি পোশাক পরা অবস্থায় দেখা গেছে তৈমুরকে। তৈমুর-লক্ষ্যের এই বন্ধুত্ব কিন্তু একদিনের নয়। লক্ষ্যের প্রথম জন্মদিনে মা কারিনা কাপুরকে সঙ্গে নিয়ে সবার আগে উপস্থিত হয়েছিল তৈমুরই।

বর্তমানে তৈমুরের মা কারিনা কাপুর ব্যস্ত রয়েছেন তাঁর আসন্ন চলচ্চিত্র ‘ভিরে ডি ওয়েডিং’ নিয়ে। মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে এই ছবির মাধ্যমেই আবার বলিউডে প্রত্যাবর্তন হতে যাচ্ছে ‘হিরোইন’-খ্যাত এই অভিনেত্রীর। ছবিটিতে কারিনা ছাড়া আরো অভিনয় করছেন সোনম কাপুর ও সারা ভাস্কর। অন্যদিকে ‘গোলমাল রিটার্ন’ নিয়ে ব্যস্ত রয়েছেন লক্ষ্যের বাবা তুষার কাপুর। রোহিত শেঠির পরিচালনায় ছবিটিতে আরো অভিনয় করছেন অজয় দেবগন, পরিণীতি চোপড়া, আরশাদ ওয়ার্সি, কুনাল খেমু ও নীল নিতিন মুকেশ। দিওয়ালিকে সামনে রেখে আগামী ২০ অক্টোবর ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ