রবিবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৩:১৯
খুলনায় পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে আটক ৯ দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে প্রশ্ন ফাঁসের অভিযোগে শিক্ষক আটক লালমনিরহাট ইজতেমার আখেরি মুনাজাতে লক্ষাধীক ধর্মপ্রাণ মানুষের ঢল আজ মহানায়ক মান্নার দশম মৃত্যুবার্ষিকী অনার্স ৪র্থ বর্ষের ফলাফল প্রকাশ ‘বাঁচাও বাঁচাও’ বলছিলাম, কারণ আমি ডুবে যাচ্ছিলাম!

তুরস্কের প্রেসিডেন্ট এরদোগানকে হত্যা প্রচেষ্টা: আটক ১০

6_24519মুক্তিনিউজ২৪.কম ডেক্স:  তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোগানকে হত্যা প্রচেষ্টার সঙ্গে জড়িত ১০ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। সম্প্রতি ব্যর্থ সেনা অভ্যুত্থান চলাকালে এরদোগান যে হোটেলে ছিলেন সেখানেই হামলা চালিয়ে তাকে হত্যার চেষ্টা করা হয়েছিল।

আজ তুর্কি বার্তা সংস্থা আনাতোলির উদ্ধৃতি দিয়ে ইরানের মেহের নিউজ জানিয়েছে, মোগলা প্রদেশ থেকে ১০ ব্যক্তিকে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় জড়িত আরো দুই ব্যক্তিকে পুলিশ এখনো আটক করতে পারেনি। আরবি ভাষায় সম্প্রচারিত স্কাই নিউজ টিভি চ্যানেল আটক ব্যক্তিদের সঙ্গে তুর্কি সেনাদের সংঘর্ষের খবর দিয়েছে।

গত ১৫ জুলাই তুরস্কে ব্যর্থ সেনা অভ্যুত্থানের পর সেনাবাহিনীর কয়েকটি হেলিকপ্টার প্রেসিডেন্ট এরদোগানের হোটেল লক্ষ্য করে গুলি বর্ষণ করে এবং এর পরপরই একদল সেনা হোটেলে প্রবেশ করেছিল। কিন্তু তাদের সে হামলা ব্যর্থ হয়। কারণ এর কিছুক্ষণ আগেই প্রেসিডেন্ট এরদোগান হোটেল ত্যাগ করেছিলেন।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ