বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৭

স্নাতক পাসেই এসকেএফে চাকরি দায় যুদ্ধাপরাধের ভিক্ষুক মায়ের পাশে ডিআইজি মোকামে চালের দর কিছুটা কমেছে, প্রভাব নেই খুচরা বাজারে সোনার দাম বাড়ার পর এবার কমলো শাবিপ্রবিতে ‘মেকানিক্যাল ইননোভেশন’ শুরু ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪১ জাবি ছাত্রলীগের হল কমিটি হবে কবে?

তিন শ্রমিককে আটক: কুষ্টিয়ায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: তিন শ্রমিককে আটকের প্রতিবাদে ও তাদের মুক্তির দাবিতে কুষ্টিয়ায় অনির্দিষ্টকালের ধর্মঘট পালন করছেন পরিবহন শ্রমিকরা। আজ রবিবার সকাল ৬টা থেকে জেলার সবগুলো রুটে একযোগে এই ধর্মঘট শুরু হয়। এদিকে ধর্মঘটের কারণে কুষ্টিয়া থেকে কোনো রুটে যাত্রীবাহী বাস ও ট্রাক চলাচল করছে না। ফলে দুর্ভোগের শিকার হচ্ছেন সাধারণ যাত্রীরা।

জানা গেছে, কুষ্টিয়ার বটতৈল এলাকায় যাত্রীবাহী একটি বাসে র‌্যাব সদস্যরা তল্লাশি চালিয়ে এক কেজি হেরোইন উদ্ধারের পর ওই বাসের চালক, সুপারভাইজার ও হেলপারকে আটক করে। পরে তাদের আটকের প্রতিবাদে ও মুক্তি দাবিতে আজ রবিবার সকাল থেকে জেলার সব রুটে পরিবহন ধর্মঘটের ডাক দেয় পরিবহন সংগঠনগুলো।

এদিকে পরিবহন শ্রমিক সংগঠনের ডাকা এই ধর্মঘটে সমর্থন জানিয়েছে জেলার পরিবহন মালিক সংগঠনগুলোও।

কুষ্টিয়ার বাস মিনিবাস মালিক গ্রুপের সভাপতি আজগর আলী জানান, ‘তিন বাস শ্রমিককে আটক করে মাদক মামলায় কারাগারে পাঠানো হয়েছে। শ্রমিকরা এর প্রতিবাদ জানিয়ে কর্মবিরতি পালন করছে। মালিকরাও সমর্থন দিয়েছে। তবে আমরাও চাই প্রকৃত মাদক ব্যবসায়ীকে যেন গ্রেপ্তার করা হয়।

আপনার মতামত লিখুন

কুষ্টিয়া,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ