সোমবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০৩
ছাতকে ইউপি উপ-নির্বাচনে নৌকার প্রচারপত্র বিতরণ প্রেমিককে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে সবিতা ছাতকের জাউয়ায় র‌্যাবের হাতে দু’মাদক বিক্রেতা আটক পান চাষে লাভবান পলাশবাড়ীরর কৃষক আমিরাতের সঙ্গে চারটি সমঝোতা স্মারক সই, বড় বিনিয়োগ আশা “জলঢাকায় পুনরায় ভাইস চেয়ারম্যানের জন্য গনসংযোগে রিভা আমজাদ” ডোমারে উপজেলা নির্বাচনে মুক্তিযোদ্ধা নুরননবীর পক্ষে গণসংযোগে সাবেক এমপি ড. হামিদা বানু শোভা।

তিন পার্বত্য জেলায় স্কুল ভবন ভারতীয় অনুদানে

3 months ago , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  দেশের তিন পার্বত্য জেলার প্রান্তিক এলাকায় উচ্চ ও নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের জন্য ভবন তৈরি করে দেবে ভারত। পাঁচ কোটি ৮৫ লাখ ব্যয়ে রাঙামাটি, বান্দরবান ও খাগড়াছড়িতে এ ভবনগুলো তৈরি হবে।

ঢাকায় ভারতীয় হাইকমিশন সোমবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, রাঙামাটির জেলার ঠেগা খুব্বাং উচ্চ বিদ্যালয় (এটি হবে এই এলাকায় প্রথম চার তলাবিশিষ্ট একাডেমিক ভবন), বান্দরবানের মাতামুহুরি নিম্নমাধ্যমিক বিদ্যালয় এবং খাগড়াছড়ির গাছবান নিম্নমাধ্যমিক বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণের জন্য সমঝোতা স্মারক সই হয়েছে।

রাজধানীর বারিধারায় ভারতীয় হাইকমিশনে অনুষ্ঠিত সমঝোতা স্মারক সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা, ঠেগা খুব্বাং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিতেন্দ্র চাকমা, মাতামুহুরি নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি উ উই চারা ভিক্ষু, গাছবান নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভূপতি চাকমা।সূত্র: দৈনিকশিক্ষা

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ