বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:০০
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

তাহাদের সম্পর্কের তিন বছর

6 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: তানহা তাসনিয়া চলচ্চিত্রে আসেন আকস্মিকভাবেই। অভিনেতা নিরবের ফেসবুক বন্ধু হওয়ার সুবাদে তার মাধ্যমেই তিনি চলচ্চিত্রে অভিনয়ের ডাক পান। ‘ভোলা তো যায় না তারে’ চলচ্চিত্রের জন্য রফিক শিকদার একজন নতুন মুখ খুঁজছিলেন।

নিরবের কাছ থেকে এ সংবাদ পেয়ে তিনি আগ্রহ প্রকাশ করেন এবং ছবিতে অভিনয়ের জন্য নির্বাচিত হন। প্রথম ছবিতে তার বিপরীতে অভিনয় করেন নিরব। দ্বিতীয় ছবিতেই শাকিব খানের বিপরীতে অভিনয় করে তিনি আলোচনায় আসেন।

ক্যারিয়ারের দ্বিতীয় ছবিতেই ঢাকাই ফিল্মের সবচেয়ে বড় হিরোকে পেয়ে যাওয়ায় রীতিমতো উড়ছিলেন তিনি। কিন্তু হলো না, শ্যুটিংয়ে গিয়েই বদলে গেল দৃশ্যপট। পরিকল্পনা বদলে শাকিব খানের বিপরীতে চলচ্চিত্রটির আরেক নায়িকা পরীমনির চরিত্রটিকেই বেশি প্রাধান্য দেওয়ার সিদ্ধান্ত নেন নির্মাতা।

তবে তানহা ঘুরে দাঁড়ান জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালো থেকো’ ছবির মাধ্যমে। এই ছবিতে তার নায়ক আরেফিন শুভ। ছবিটি একশো সিনেমা হলে মুক্তি পায়।

এসব তানহার ক্যারিয়ারের কথা। কিন্তু ক্যারিয়ারের বাইরের ব্যক্তিগত জীবনও জানতে আগ্রহী পাঠক ও ভক্তরা। তানহা গত ৩ বছর ধরে জাহিদ হাসান অভির সাথে সম্পর্কে রয়েছেন। অভি টাইগার মিডিয়া নামের একটি প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠানের সিইও। পোরেছেন আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয় থেকে। সম্পর্কটা কিসের প্রেমের নাকি বিয়ের? বিষয়টি নিয়ে শোবিজে একটু গুঞ্জন চলে।

তবে জাহিদ হাসান অভি নিজেই বিষয়টি পরিস্কার করেছেন। তিনি বলেন, আমরা শিগগির বিয়ে করবো। এখন সম্পর্কে রয়েছি। আর বিয়ের যেসব গুঞ্জন ছড়ায় তা মোটেও ঠিক নয়। বিয়ে আনন্দের একটা বিষয়। বিয়েতে অবশ্যই সবাইকে দাওয়াত দেবো।

সম্পর্কের তিন বছর নিয়ে তানহা নিজের ফেসবুক হ্যান্ডেলে লিখেছেন, ‘আমাদের এটা তিন বছরের সম্পর্ক। আমি বলছি না যে জার্নিটা আমার জন্য সহজ ছিল, আমরা তর্কে মেতেছি, নিজেদের মধ্যে লড়াই করেছি এমনকী পরস্পরকে সমর্থনও করেছি। খুবই চমৎকার সময়য় কাটিয়েছি। এটা আমার কাছে এক মিশ্র অনুভূতি।’

তানহা তার পোস্টের সাথে তিনটি ছবি যুক্ত করেছেন। যার মধ্যে দুটো ছবিতে দেখা যাচ্ছে এই এনিভার্সারিতে অভি তাঁকে একটি হীরার আঙটি উপহার দিয়েছেন।

সূত্র: কালের কণ্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ