বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:২৬
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

তালায় সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত

sarok-durghatana_21493

খুলনা সংবাদদাতা:  সাতক্ষীরার তালায় ট্রলি ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে অমেলা রানী নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। গতকাল শনিবার বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার কুমিরা ইউনিয়নের সাতক্ষীরা-কেশবপুর সড়কের শেনপুর বাজার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। অমেলা রানী যশোরের কেশবপুর উপজেলার সাগরদাড়ি মালোপাড়ার ভবমালোর স্ত্রী।
স্থানীয়রা জানান, শনিবার বিকেলে শেনপুর বাজার মোড়ে মাহিন্দ্রার সঙ্গে একটি ট্রলির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মহিন্দ্রার ভেতর থাকা অমেলা রানী ঘটনাস্থলেই নিহত হন এবং চার জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তালা উপজেলার পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম বিষয়টি রিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ