বুধবার,২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪১
পাঁচ দিনের সফরে সিঙ্গাপুর গেলেন এরশাদ গোল বলের কোনো বিশ্বাস নাই: মোস্তাফিজ মায়ের কোলে চড়ে ঢাবি ভর্তি পরীক্ষায় পাশ পাস কোর্স থাকবে না ঢাবির ৭ কলেজে ৩৩ মডেল মাদরাসা সরকারিকরণ দাবি পোশাক শিল্পের মাধ্যমে লাখো শ্রমিক দারিদ্র্য মুক্ত’ শিক্ষা খাতে আরো বেশি বেসরকারি বিনিয়োগকারীদের সম্পৃক্ত করতে হবে

‘তারা দেশের মানুষকে পুড়িয়ে মেরে কোন মুখে ভোট চায়’

9 months ago , বিভাগ : রাজনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি-জামায়াত মানবিকতাকে অপমান করেছে হিংস্র দানবতার মাধ্যমে। তারা দেশের মানুষকে পুড়িয়ে মেরে কোন মুখে ভোট চায়? ২০১৮ সাল সাম্প্রদায়িকতা পরাজয়ের বছর। তাদের পরাজয় হবে।

আজ রবিবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির উদ্যোগে বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের খণ্ডচিত্র প্রদর্শনী ও আলোচনা সভায় এসব কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘বিএনপি-জামায়াতের বর্বরতাকে তুলে ধরে তাদের মুখোশ উন্মোচন করতে হবে।

ওবায়দুল কাদের বলেন, যারা পাকিস্তানি কায়দায় জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করেছে তারা পাকিস্তানি প্রেতাত্মা। তারাই আবার গুম খুনের কথা বলে। গুমের নাটক যারা সাজায়, তারাই গুমের অভিযোগ দিতে দ্বিধা করে না। দেশে হঠাৎ হঠাৎ লাশ পরে থাকে। যারা ৯ বছর আন্দোলনে র্ব্যর্থ হয়েছে তারাই দেশে গুমের ঘটনা ঘটাচ্ছে। তাদের একজন সুইডেনে বসে কিলিং গ্রুপ নিয়ন্ত্রণ করছে। তার নাম নাহিদ। স্বাধীনতার ৪৬ বছর পরও খুনের ঘটনা দেখছি।

অনেকেই গুম হয়ে ফিরে আসছে উল্লেখ করে সেতুমন্ত্রী ওবায়দুল বলেন, এ এলাকার মাহফুজ বাবু ফিরে আসেনি। যারা ভিকটিম তাদের মুখে যে বর্ণনা তার পর আর কোনো বক্তব্য দেওয়ার কিছু থাকে না।

পরে মন্ত্রী ক্ষতিগ্রস্ত পরিবাররের মাঝে প্রধানমন্ত্রীর নিজস্ব তহবিল থেকে নগদ টাকা দেন। সেই সঙ্গে তাদের সার্বিক সহায়তার আশ্বাস দেন।

এর আগে বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের ভিডিও এবং স্থির চিত্র প্রদর্শন করা হয়।

প্রচার ও প্রকাশনা উপকমিটির চেয়ারম্যান এইচটি ইমামের সভাপতিত্বে ও আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকশনা সম্পাদক আমিনুল ইসলামের সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপদফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য এবিএম রিয়াজুল কবির কাওছার, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

সূএ: এবিনিউজ

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ