বৃহস্পতিবার,২২শে নভেম্বর, ২০১৮ ইং,৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ২:১৪
বিএনপি থেকে আওয়ামী লীগে আসতে অনেকেই আগ্রহী লালমনিরহাটে ইসলামী আন্দোলনে ৩ প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ লালমনিরহাটে ঈদে মিলাদুন্নবী উপলে র‌্যালী ও দোয়া মাহফিল ১০ বছরের পরিবর্তন অব্যাহত রাখাই আওয়ামী লীগের লক্ষ্য শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পার্বতীপুরে ছাত্রলীগের কর্মসূচি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

তাজুল ইসলামের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ মো. তাজুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় প্রধানমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিবাগত রাত ১২টার দিকে তিনি মারা যান।

জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য তাজুল বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য ছিলেন।

কিডনির জটিলতায় আক্রান্ত তাজুল ইসলামকে রবিবার দুপুরে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে তিনি আইসিউতে ছিলেন। সোমবার দুপুরে তাঁকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। এরপর রাত সাড়ে ১২টার দিকে তাজুলের মৃত্যু হয় বলে জাতীয় পার্টির প্রেস উইং জানায়।

আজ মঙ্গলবার বিকেলে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তাজুল ইসলামের জানাজা অনুষ্ঠিত হবে।সূত্র: কালের কণ্ঠ

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ