শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫৮
আজ দেশজুড়ে আনন্দ শোভাযাত্রা পার্বতীপুর প্রগতি সংঘের নির্বাচন সম্পন্ন — সভাপতি আনোয়ারুল – সম্পাদক আমজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কালুখালি থানা-মাহেন্দ্রপুর ফাড়িঁ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন

তথ্য চেয়ে শাহরুখের কাছে আয়কর বিভাগের নোটিশ

shahrukh_23314 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:কিছুদিন আগে পানামা পেপার্সে ফাঁস হওয়া নথি থেকে জানা যায়, বেশ কয়েকজন বলিউড অভিনেতা বিদেশি সংস্থার সাহায্যে নিজের সম্পদ বিদেশে লুকিয়ে রেখেছেন। এ তারকাদের মধ্যে ওঠে আসে বলিউডের বিগ বি খ্যাত তারকা অমিতাভ বচ্চন, অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের নাম।
যদিও এ তারকাদের বিরুদ্ধে অভিযোগ এখনো প্রমাণিত হয়নি। এমনকি তারাও বিষয়টি অস্বীকার করে আসছেন।
এবার এ বিষয়ে তথ্য জানতে বলিউড কিং শাহরুখ খানকে নোটিশ পাঠিয়েছে ভারতের আয়কর বিভাগ। বিদেশে কোন কোন কোম্পানিতে বিনিয়োগ করেছেন তা জানতে চেয়ে এ তারকার কাছে নোটিশ পাঠানো হয়েছে বলে জানা গেছে।
ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, আয়কর বিভাগ এ অভিনেতার কাছে জানতে চেয়েছেন বারমুডা, ব্রিটিশ ভার্জিনিয়া অ্যাইল্যান্ড এবং দুবাইয়ে তার কোন কোন কোম্পানিতে বিনিয়োগ রয়েছে।
তবে নোটিশ পাঠানো হলেও শাহরুখ খান কোনো আইন ভঙ্গ করেছেন তা নয়। এ অভিনেতা ছাড়াও অনেক ব্যক্তিকেই এই নোটিশ পাঠানো হয়েছে বলে খবর প্রকাশিত হয়েছে।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ