শুক্রবার,২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১৯

যমুনা ব্যাংকে উচ্চ বেতনে চাকরি সাতক্ষীরার অ্যাকুরিয়ামের রঙিন মাছ রপ্তানি হচ্ছে বিদেশেও ‘শুক্রবার থেকে ত্রাণ কার্যক্রমে অংশ নেবে সেনাবাহিনী’ ‘মহাসড়ক নেটওয়ার্কে জনসাধারণের যাতায়াতে স্বস্তি ফিরে এসেছে’ একাধিক পদে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে কাজের সুযোগ গাজীপুরে পিকআপের ধাক্কায় বৃদ্ধ নিহত পবিত্র আশুরা ১ অক্টোবর

তথ্য চেয়ে শাহরুখের কাছে আয়কর বিভাগের নোটিশ

shahrukh_23314 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:কিছুদিন আগে পানামা পেপার্সে ফাঁস হওয়া নথি থেকে জানা যায়, বেশ কয়েকজন বলিউড অভিনেতা বিদেশি সংস্থার সাহায্যে নিজের সম্পদ বিদেশে লুকিয়ে রেখেছেন। এ তারকাদের মধ্যে ওঠে আসে বলিউডের বিগ বি খ্যাত তারকা অমিতাভ বচ্চন, অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের নাম।
যদিও এ তারকাদের বিরুদ্ধে অভিযোগ এখনো প্রমাণিত হয়নি। এমনকি তারাও বিষয়টি অস্বীকার করে আসছেন।
এবার এ বিষয়ে তথ্য জানতে বলিউড কিং শাহরুখ খানকে নোটিশ পাঠিয়েছে ভারতের আয়কর বিভাগ। বিদেশে কোন কোন কোম্পানিতে বিনিয়োগ করেছেন তা জানতে চেয়ে এ তারকার কাছে নোটিশ পাঠানো হয়েছে বলে জানা গেছে।
ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, আয়কর বিভাগ এ অভিনেতার কাছে জানতে চেয়েছেন বারমুডা, ব্রিটিশ ভার্জিনিয়া অ্যাইল্যান্ড এবং দুবাইয়ে তার কোন কোন কোম্পানিতে বিনিয়োগ রয়েছে।
তবে নোটিশ পাঠানো হলেও শাহরুখ খান কোনো আইন ভঙ্গ করেছেন তা নয়। এ অভিনেতা ছাড়াও অনেক ব্যক্তিকেই এই নোটিশ পাঠানো হয়েছে বলে খবর প্রকাশিত হয়েছে।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ