বৃহস্পতিবার,২১শে জুন, ২০১৮ ইং,৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:২৬
চতুর্থ আন্তর্জাতিক যোগ দিবস পালিত ৬ দিনে ১৪২ কোটি আয় করল ‘রেস ৩’ জামালপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত খুলনায় যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫ ঈদের ছুটিতে খানসামায় বিয়ের হিড়িক লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের কমিটি গঠন ভারতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, একই পরিবারের ১৫ জন নিহত

তথ্য চেয়ে শাহরুখের কাছে আয়কর বিভাগের নোটিশ

2 years ago , বিভাগ : বিনোদন,
shahrukh_23314 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:কিছুদিন আগে পানামা পেপার্সে ফাঁস হওয়া নথি থেকে জানা যায়, বেশ কয়েকজন বলিউড অভিনেতা বিদেশি সংস্থার সাহায্যে নিজের সম্পদ বিদেশে লুকিয়ে রেখেছেন। এ তারকাদের মধ্যে ওঠে আসে বলিউডের বিগ বি খ্যাত তারকা অমিতাভ বচ্চন, অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের নাম।
যদিও এ তারকাদের বিরুদ্ধে অভিযোগ এখনো প্রমাণিত হয়নি। এমনকি তারাও বিষয়টি অস্বীকার করে আসছেন।
এবার এ বিষয়ে তথ্য জানতে বলিউড কিং শাহরুখ খানকে নোটিশ পাঠিয়েছে ভারতের আয়কর বিভাগ। বিদেশে কোন কোন কোম্পানিতে বিনিয়োগ করেছেন তা জানতে চেয়ে এ তারকার কাছে নোটিশ পাঠানো হয়েছে বলে জানা গেছে।
ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, আয়কর বিভাগ এ অভিনেতার কাছে জানতে চেয়েছেন বারমুডা, ব্রিটিশ ভার্জিনিয়া অ্যাইল্যান্ড এবং দুবাইয়ে তার কোন কোন কোম্পানিতে বিনিয়োগ রয়েছে।
তবে নোটিশ পাঠানো হলেও শাহরুখ খান কোনো আইন ভঙ্গ করেছেন তা নয়। এ অভিনেতা ছাড়াও অনেক ব্যক্তিকেই এই নোটিশ পাঠানো হয়েছে বলে খবর প্রকাশিত হয়েছে।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ