শুক্রবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫০
জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন কাউখালীতে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই পাঁচবিবিতে দুই পরীক্ষার্থীর ভ্রাম্যমান আদালতে ২ বছর সাজা নড়াইলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে লাখো মোমবাতি প্রজ্জ্বলন বোয়ালখালীতে মদ ব্যবসায়ী সাইফু গ্রেপ্তার শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শিবপুরে একুশে বইমেলার উদ্বোধন

তথ্য চেয়ে শাহরুখের কাছে আয়কর বিভাগের নোটিশ

2 years ago , বিভাগ : বিনোদন,
shahrukh_23314 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:কিছুদিন আগে পানামা পেপার্সে ফাঁস হওয়া নথি থেকে জানা যায়, বেশ কয়েকজন বলিউড অভিনেতা বিদেশি সংস্থার সাহায্যে নিজের সম্পদ বিদেশে লুকিয়ে রেখেছেন। এ তারকাদের মধ্যে ওঠে আসে বলিউডের বিগ বি খ্যাত তারকা অমিতাভ বচ্চন, অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের নাম।
যদিও এ তারকাদের বিরুদ্ধে অভিযোগ এখনো প্রমাণিত হয়নি। এমনকি তারাও বিষয়টি অস্বীকার করে আসছেন।
এবার এ বিষয়ে তথ্য জানতে বলিউড কিং শাহরুখ খানকে নোটিশ পাঠিয়েছে ভারতের আয়কর বিভাগ। বিদেশে কোন কোন কোম্পানিতে বিনিয়োগ করেছেন তা জানতে চেয়ে এ তারকার কাছে নোটিশ পাঠানো হয়েছে বলে জানা গেছে।
ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, আয়কর বিভাগ এ অভিনেতার কাছে জানতে চেয়েছেন বারমুডা, ব্রিটিশ ভার্জিনিয়া অ্যাইল্যান্ড এবং দুবাইয়ে তার কোন কোন কোম্পানিতে বিনিয়োগ রয়েছে।
তবে নোটিশ পাঠানো হলেও শাহরুখ খান কোনো আইন ভঙ্গ করেছেন তা নয়। এ অভিনেতা ছাড়াও অনেক ব্যক্তিকেই এই নোটিশ পাঠানো হয়েছে বলে খবর প্রকাশিত হয়েছে।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ