শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩৮
বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কালুখালি থানা-মাহেন্দ্রপুর ফাড়িঁ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন জলঢাকায় যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্টিত পার্বতীপুরে আমনের বাম্পার ফলন ॥ কৃষকের মুখে হাসি

ঢাবির জহুরুল হক হল ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শহীদ সার্জেন্ট জহুরুল হক হল শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

আজ সোমবার দুপুরে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আবিদ আল হাসান ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

কমিটিতে সোহানুর রহমান সোহানকে সভাপতি ও আসিফ তালুকদারকে সাধারণ সম্পাদক করে মোট ১৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এ কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৩১ জন সহসভাপতি, নয়জন যুগ্ম সাধারণ সম্পাদক, নয়জন সাংগঠনিক সম্পাদক, ২৬ জন পূর্ণ সম্পাদক, ৫২ জন উপসম্পাদক, ১৬ জন সহসম্পাদক এবং সদস্য ছয়জন।

এ বিষয়ে জহুরুল হক হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ তালুকদার বলেন, এই কমিটিতে ছাত্রলীগের ত্যাগী কর্মীরাই স্থান পেয়েছে। যারা দলের শৃঙ্খলা ভঙ্গের দায়ে অভিযুক্ত তাদের এ কমিটিতে স্থান দেওয়া হয়নি। এই পূর্ণাঙ্গ কমিটির মাধ্যমে সাধারণ শিক্ষার্থীদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ