মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৪৪
গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি গাইবান্ধায় আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাদুল্লাপুরে সেলাই মেশিন বিতরণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার। ঝিনাইগাতীতে অপহরণের পর স্কুল ছাত্রী ধর্ষণঃ গ্রেফতার-২ ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

ঢাকা-সিলেট লাইনে পারাবত এক্সপ্রেসের ইঞ্জিন ও ৩টি বগিতে আগুনের বিভিষিকা

3-1আজিজুল ইসলাম সজিব, হবিগঞ্জ প্রতিনিধি
ঢাকা থেকে সিলেটগামী পারাবত এক্সপ্রেসের ইঞ্জিন ও ৩টি বগিতে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এ সময় রেলের ৩টি বগিও লাইনচ্যুত হয়। এতে সিলেটের সঙ্গে পুরো দেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে। শুক্রবার সকাল ১০টার দিকে হবিগঞ্জের মাধবপুরে নোয়াপাড়া রেল স্টেশনে এ ঘটনা ঘটে।
ঘটনার পর মাধবপুর উপজেলা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে এনেছে। লাইনচ্যুত ৩ বগি উদ্ধার করে ট্রেন লাইন স্বাভাবিক করতে আখাউড়া থেকে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে এসে কাজ করছে। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছে হবিগঞ্জ-৪ আসনের সাংসদ মাহমুব আলী। তিনি উদ্ধার তৎপরতা পর্যবেণ করছেন। শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই নিরঞ্জন এ ঘটনা নিশ্চিত করে বলেন, “তিন বগি পুড়ে গেছে , উদ্ধার তৎপরতা চলছে তবে কোন যাত্রী আহত হন নাই, দুই একজন সামান্য আঘাত পেয়েছেন।
তিনি বলেন, “এই ঘটনার সিলেট-ঢাকা ও সিলেট-চট্টগ্রাম রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে”।
জানা যায়, প্রথমে ইঞ্জিনে আগুন ধরে যায়। পরে তা আরও ৩টি বগিতে ছড়িয়ে পড়ে। তবে অগ্নিকা-ের কারণ ও য়তি সম্পর্কে তাৎণিকভাবে জানা যায়নি।
তবে এখন পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে বলে রেলওয়ে কর্মকর্তারা জানান তবে লাইন চালু কখন হবে তা এখনও নিশ্চিত নয়।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ