বৃহস্পতিবার,১৯শে জানুয়ারি, ২০১৭ ইং,৬ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৫৫
শ্রীমঙ্গলে দু’দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ সমাপ্ত অর্থ মন্ত্রণালয়ের বিশেষ প্রকল্পে আকর্ষণীয় চাকরির সুযোগ ‘রপ্তানি আয় ২০২১ সালে ৬০ বিলিয়ন ডলার ছাড়িয়ে যাবে’ কঠিন সময়ে অধিনায়কত্ব পেয়েও চাপে নেই তামিম জিয়ার মাজারে খালেদা জিয়ার শ্রদ্ধা লালপুরে কৃতী শিার্থীদের সংবর্ধনা পাঁচবিবিতে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

ঢাকা-মোহনগঞ্জ রুটে আজ চালু হচ্ছে নতুন ট্রেন

train-new_32466মুক্তিনিউজ24.কম ডেস্ক: ঢাকা থেকে মোহনগঞ্জ পর্যন্ত আজ বৃহস্পতিবার মোহনগঞ্জ এক্সপ্রেস নামে এক জোড়া নতুন ট্রেন চালু হচ্ছে। মোহনগঞ্জ এক্সপ্রেস ঢাকার কমলাপুর স্টেশন থেকে দুপুর ২টা ২০ মিনিটে ছেড়ে মোহনগঞ্জ রেলওয়ে স্টেশনে রাত ৮টা ২০ মিনিটে পৌঁছাবে। ট্রেনটি মোহনগঞ্জ স্টেশন থেকে রাত ১১টা ৩০ মিনিটে ছেড়ে ঢাকার কমলাপুরে পরদিন সকাল ৬টা ৫০ মিনিটে পৌঁছাবে। নতুন এ ট্রেনটিতে ১৪টি রেলওয়ে কোচ থাকবে। ট্রেনটি ৮টি স্টেশনে যাত্রা বিরতি করবে। ঢাকা ও ময়মনসিংহ বিভাগের যাত্রীসাধারণ এই ট্রেনে চলাচল করতে পারবেন।
রেলওয়ে সূত্র জানায়, নতুন এ ট্রেনটি চালুর ব্যাপারে সকল প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। এছাড়া আজ বৃহস্পতিবার ঢাকা-খুলনা-ঢাকার মধ্যে চলাচলকারী সুন্দরবন এক্সপ্রেস ট্রেন আমদানি করা নতুন রেলওয়ে কোচ দিয়ে চালানো হবে। ফলে যাত্রীসাধরণ নিরাপদ, আরামদায়ক ও স্বাচ্ছন্দ্যে ভ্রমণ করতে পারবেন।
আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: