রবিবার,২২শে অক্টোবর, ২০১৭ ইং,৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৩৬

রোহিঙ্গাদের ২৮৮টি গ্রাম ভস্মীভূত কেন্দ্রের শাসন ঠেকাতে চান কাতালান নেতারা ট্রাম্পকে অভিশংসনে টিভিতে কোটিপতির বিজ্ঞাপন হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে দুপুরে মাঠে নামছে বাংলাদেশ ‘পুঁচকে’ হাডার্সফিল্ডের কাছে ম্যানইউয়ের হার অবশেষে জয়ে ফিরল চেলসি বার্সার জয় ছাপিয়ে আলোচনায় বিতর্কিত গোল

ঢাকা-মোহনগঞ্জ রুটে আজ চালু হচ্ছে নতুন ট্রেন

train-new_32466মুক্তিনিউজ24.কম ডেস্ক: ঢাকা থেকে মোহনগঞ্জ পর্যন্ত আজ বৃহস্পতিবার মোহনগঞ্জ এক্সপ্রেস নামে এক জোড়া নতুন ট্রেন চালু হচ্ছে। মোহনগঞ্জ এক্সপ্রেস ঢাকার কমলাপুর স্টেশন থেকে দুপুর ২টা ২০ মিনিটে ছেড়ে মোহনগঞ্জ রেলওয়ে স্টেশনে রাত ৮টা ২০ মিনিটে পৌঁছাবে। ট্রেনটি মোহনগঞ্জ স্টেশন থেকে রাত ১১টা ৩০ মিনিটে ছেড়ে ঢাকার কমলাপুরে পরদিন সকাল ৬টা ৫০ মিনিটে পৌঁছাবে। নতুন এ ট্রেনটিতে ১৪টি রেলওয়ে কোচ থাকবে। ট্রেনটি ৮টি স্টেশনে যাত্রা বিরতি করবে। ঢাকা ও ময়মনসিংহ বিভাগের যাত্রীসাধারণ এই ট্রেনে চলাচল করতে পারবেন।
রেলওয়ে সূত্র জানায়, নতুন এ ট্রেনটি চালুর ব্যাপারে সকল প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। এছাড়া আজ বৃহস্পতিবার ঢাকা-খুলনা-ঢাকার মধ্যে চলাচলকারী সুন্দরবন এক্সপ্রেস ট্রেন আমদানি করা নতুন রেলওয়ে কোচ দিয়ে চালানো হবে। ফলে যাত্রীসাধরণ নিরাপদ, আরামদায়ক ও স্বাচ্ছন্দ্যে ভ্রমণ করতে পারবেন।
আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ