মঙ্গলবার,২৪শে এপ্রিল, ২০১৮ ইং,১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:২৩
সরকারি অর্থ ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে হবে : রাষ্ট্রপতি পূর্ণাঙ্গ মানুষ তৈরিতে বইয়ের গুরুত্ব অপরিসীম : শিক্ষামন্ত্রী শৈলকুপায় ৫ শিক্ষক লাঞ্ছিত : শিক্ষার্থীদের বিক্ষোভ ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’ পাচ্ছেন প্রধানমন্ত্রী রানা প্লাজা ট্র্যাজেডি : গার্মেন্ট ব্যবসায় কী পরিবর্তন হয়েছে মোস্তাফিজের বিপক্ষে রাতে মাঠে নামবেন সাকিব চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ১৯৮৬৩ পরীক্ষার্থী

ঢাকা-মোহনগঞ্জ রুটে আজ চালু হচ্ছে নতুন ট্রেন

2 years ago , বিভাগ : অর্থনীতি,
train-new_32466মুক্তিনিউজ24.কম ডেস্ক: ঢাকা থেকে মোহনগঞ্জ পর্যন্ত আজ বৃহস্পতিবার মোহনগঞ্জ এক্সপ্রেস নামে এক জোড়া নতুন ট্রেন চালু হচ্ছে। মোহনগঞ্জ এক্সপ্রেস ঢাকার কমলাপুর স্টেশন থেকে দুপুর ২টা ২০ মিনিটে ছেড়ে মোহনগঞ্জ রেলওয়ে স্টেশনে রাত ৮টা ২০ মিনিটে পৌঁছাবে। ট্রেনটি মোহনগঞ্জ স্টেশন থেকে রাত ১১টা ৩০ মিনিটে ছেড়ে ঢাকার কমলাপুরে পরদিন সকাল ৬টা ৫০ মিনিটে পৌঁছাবে। নতুন এ ট্রেনটিতে ১৪টি রেলওয়ে কোচ থাকবে। ট্রেনটি ৮টি স্টেশনে যাত্রা বিরতি করবে। ঢাকা ও ময়মনসিংহ বিভাগের যাত্রীসাধারণ এই ট্রেনে চলাচল করতে পারবেন।
রেলওয়ে সূত্র জানায়, নতুন এ ট্রেনটি চালুর ব্যাপারে সকল প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। এছাড়া আজ বৃহস্পতিবার ঢাকা-খুলনা-ঢাকার মধ্যে চলাচলকারী সুন্দরবন এক্সপ্রেস ট্রেন আমদানি করা নতুন রেলওয়ে কোচ দিয়ে চালানো হবে। ফলে যাত্রীসাধরণ নিরাপদ, আরামদায়ক ও স্বাচ্ছন্দ্যে ভ্রমণ করতে পারবেন।
আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ