সোমবার,১৯শে নভেম্বর, ২০১৮ ইং,৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:২৭
কলাপাড়ায় সমাপনী পরীক্ষায় অনপুস্থিত ২৩৩ মির্জাপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা মধ্যপাড়া খনিতে পাথর উৎপাদনে পূর্বের রেকর্ড অতিক্রম ‘নির্বাচন হলেও ১ জানুয়ারি নতুন বই পাবে শিক্ষার্থীরা’ ১শ’৬ কোটি টাকা রাজস্ব আদায় করে চাঁদপুর পাসপোর্ট অফিসের রেকর্ড জাবিতে তীব্র বাস সংকটে চরম ভোগান্তিতে শিক্ষার্থীরা প্রাথমিক ও ইবেতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু

ঢাকা বিশ্ববিদ্যালয়ে আইটি ফেস্টে নিবন্ধন চলছে

4 weeks ago , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দেশের কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের শিক্ষার্থীদের মধ্যে তথ্যপ্রযুক্তি জ্ঞান ছড়িয়ে দিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২৮ অক্টোবর শুরু হচ্ছে জাতীয় ক্যাম্পাস তথ্যপ্রযুক্তি উৎসব ২০১৮। উৎসবের আয়োজক ঢাকা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি (ডিইউআইটিএস)। ছাত্র-শিক্ষক কেন্দ্রে দুই দিনের এ আয়োজনে ৫০টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেবে। এবারের উৎসবের প্রতিপাদ্য ‘উন্নত শিক্ষায় চাই তথ্যপ্রযুক্তি নির্ভর ক্যাম্পাস’।

ডিইউআইটিএসের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, উৎসবের মূল পর্বে থাকছে শিক্ষার্থী ও অতিথিদের অংশগ্রহণে বিশেষ র‍্যালি, প্রকল্প প্রদর্শন, অ্যাপস তৈরি, গেমিং ও কুইজ প্রতিযোগিতা। উৎসবে অংশ নিতে নিবন্ধন শুরু হয়েছে। নিবন্ধন করা যাবে ২৪ অক্টোবর পর্যন্ত। সন্ধ্যা ৬টা পর্যন্ত। নিবন্ধন করা যাবে www.duits-bd.org এই ওয়েবসাইট থেকে।
তথ্যপ্রযুক্তি উৎসবে সহযোগিতা করছে সরকারের বিডিরেন প্রকল্প, রবি আজিয়াটা, এক্সেল টেকনোলজিস লিমিটেড, ডেল ও ফ্লোরা লিমিটেড।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ