বৃহস্পতিবার,২৪শে জানুয়ারি, ২০১৯ ইং,১১ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:০৮
খুলনায় মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৫৫ কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩ স্থিরতা নামাজের প্রাণ হার্ট অ্যাটাক প্রতিরোধে যা খাবেন না মোবাইল বৈধ কিনা জানা যাবে এসএমএসে অবৈধ মোবাইল হ্যান্ডসেটে আর সিমকার্ড চালু হবে না ২০১৮ সালে বাংলাদেশের কিছু অর্জন

ঢাকা বিশ্ববিদ্যালয়ে আইটি ফেস্টে নিবন্ধন চলছে

3 months ago , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দেশের কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের শিক্ষার্থীদের মধ্যে তথ্যপ্রযুক্তি জ্ঞান ছড়িয়ে দিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২৮ অক্টোবর শুরু হচ্ছে জাতীয় ক্যাম্পাস তথ্যপ্রযুক্তি উৎসব ২০১৮। উৎসবের আয়োজক ঢাকা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি (ডিইউআইটিএস)। ছাত্র-শিক্ষক কেন্দ্রে দুই দিনের এ আয়োজনে ৫০টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেবে। এবারের উৎসবের প্রতিপাদ্য ‘উন্নত শিক্ষায় চাই তথ্যপ্রযুক্তি নির্ভর ক্যাম্পাস’।

ডিইউআইটিএসের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, উৎসবের মূল পর্বে থাকছে শিক্ষার্থী ও অতিথিদের অংশগ্রহণে বিশেষ র‍্যালি, প্রকল্প প্রদর্শন, অ্যাপস তৈরি, গেমিং ও কুইজ প্রতিযোগিতা। উৎসবে অংশ নিতে নিবন্ধন শুরু হয়েছে। নিবন্ধন করা যাবে ২৪ অক্টোবর পর্যন্ত। সন্ধ্যা ৬টা পর্যন্ত। নিবন্ধন করা যাবে www.duits-bd.org এই ওয়েবসাইট থেকে।
তথ্যপ্রযুক্তি উৎসবে সহযোগিতা করছে সরকারের বিডিরেন প্রকল্প, রবি আজিয়াটা, এক্সেল টেকনোলজিস লিমিটেড, ডেল ও ফ্লোরা লিমিটেড।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ