শুক্রবার-১৯শে এপ্রিল, ২০১৯ ইং-৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:১৬
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী ? নুসরাত হত্যায় অর্থ লেনদেন, তদন্তে সিআইডি হাত ও মুখের সাহায্যে এইচএসসি পরীক্ষা দিচ্ছে প্রতিবন্ধী বাবুল ১০ টাকায় টিকিট কেটে চিকিৎসাসেবা নিলেন প্রধানমন্ত্রী ব্রীজটির আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন

ঢাকা বিশ্ববিদ্যালয়ে আইটি ফেস্টে নিবন্ধন চলছে

6 months ago , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দেশের কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের শিক্ষার্থীদের মধ্যে তথ্যপ্রযুক্তি জ্ঞান ছড়িয়ে দিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২৮ অক্টোবর শুরু হচ্ছে জাতীয় ক্যাম্পাস তথ্যপ্রযুক্তি উৎসব ২০১৮। উৎসবের আয়োজক ঢাকা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি (ডিইউআইটিএস)। ছাত্র-শিক্ষক কেন্দ্রে দুই দিনের এ আয়োজনে ৫০টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেবে। এবারের উৎসবের প্রতিপাদ্য ‘উন্নত শিক্ষায় চাই তথ্যপ্রযুক্তি নির্ভর ক্যাম্পাস’।

ডিইউআইটিএসের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, উৎসবের মূল পর্বে থাকছে শিক্ষার্থী ও অতিথিদের অংশগ্রহণে বিশেষ র‍্যালি, প্রকল্প প্রদর্শন, অ্যাপস তৈরি, গেমিং ও কুইজ প্রতিযোগিতা। উৎসবে অংশ নিতে নিবন্ধন শুরু হয়েছে। নিবন্ধন করা যাবে ২৪ অক্টোবর পর্যন্ত। সন্ধ্যা ৬টা পর্যন্ত। নিবন্ধন করা যাবে www.duits-bd.org এই ওয়েবসাইট থেকে।
তথ্যপ্রযুক্তি উৎসবে সহযোগিতা করছে সরকারের বিডিরেন প্রকল্প, রবি আজিয়াটা, এক্সেল টেকনোলজিস লিমিটেড, ডেল ও ফ্লোরা লিমিটেড।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ