মঙ্গলবার,২৫শে জুলাই, ২০১৭ ইং,১০ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৯

ইউএস ওপেনে খেলা অনিশ্চিত জোকোভিচের গাইবান্ধায় ৭’শ ৩৫ পিস ইয়াবাসহ ৩ যুবক গ্রেফতার মতিঝিলে জনতা ব্যাংক ভবনের অগ্নিকাণ্ড মানুষের উন্নয়ন ও কল্যাণে কাজ করুন : প্রধানমন্ত্রী চট্টগ্রাম বন্দরে জাহাজ থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু পেইন্টকে বিদায় জানাচ্ছে মাইক্রোসফট টমেটো পাহারায় সশস্ত্র নিরাপত্তারক্ষী নিয়োগ

ঢাকা-চট্টগ্রাম ট্রেন চলাচল স্বাভাবিক

train_33588মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মহানগর গোধূলির ৪টি বগি লাইনচ্যুত হওয়ায় প্রায় ১১ ঘণ্টা পর স্বাভাবিক হয়েছে ঢাকা-চট্টগ্রামের ট্রেন চলাচল।
গতকাল বুধবার দিবাগত রাত ২টা ১৬ মিনিটের দিকে ট্রেন চলাচল শুরু হয়। এদিন বিকেল সাড়ে ৩টায় পাহাড়তলী স্টেশনের কাছে দুর্ঘটনা ঘটে।

রেলওয়ের কর্মকর্তারা জানান, যাত্রা বিলম্ব হলেও ঢাকাগামী তূর্ণা-নিশীথা, ঢাকা মেইল, সিলেটগামী উদয়ন এক্সপ্রেস, পাহাড়িকা ও চাঁদপুরগামী মেঘনা এক্সপ্রেস একে একে চট্টগ্রাম ছেড়ে যায়।

জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিমাংশু দাশ জানান, রেললাইন সচল হওয়ার পর ঢাকা থেকে আসা সুবর্ণ এক্সপ্রেসসহ কয়েকটি ট্রেন শহরে ঢোকে। পরে চট্টগ্রাম থেকে ঢাকামুখী ট্রেন চালু করা হয়।

রেলওয়ের বিভাগীয় প্রধান প্রকৌশলী (ট্র্যাক) মো. রমজান আলী জানান, সব কর্মকর্তার আন্তরিকতার কারণে দ্রুত রেল চলাচল সচল করা গেছে। এ ট্রেনটি আপলাইন থেকে ডাউনলাইনে চলাচলের নিয়ম। এ লাইনে কোনো সমস্যা হওয়ায় এ দুর্ঘটনা ঘটে।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ