বুধবার-২৪শে এপ্রিল, ২০১৯ ইং-১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৬
চন্দনারানীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পূঁজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক দিলিপ চন্দ্র সাহা গাইবান্ধায় মন্দির ভিত্তিক প্রাক-প্রাথমিকের শিক্ষকদের প্রশিক্ষণ গাইবান্ধায় অটোবাইকের ধাক্কায় আহত যুবকের মৃত্যু কামারপাড়া ইউনিয়নের নুরপুর গ্রামে বসতবাড়ি ও ফসলি জমি ঘেঁষে তিন ফসলি জমিতে ইটভাটা স্থাপন গ্রামীণ জনপদে সুইমিং পুল, রিসোর্ট- বাঘ, হরিন, হাতি, পাখির স্ট্যাচুসহ বিভিন্ন রাইড ও খেলনা বিনোদন প্রেমীদের জন্য ফারিহা গার্ডেন মনির হোসেন.বরিশাল ॥ দক্ষিণাঞ্চলে সড়ক পথে প্রথম সম্মুখ যুদ্ধে শহীদ হন চার মুক্তিযোদ্ধা বরিশালে বোরো ধানের বাম্পার ফলনেও হাসি নেই কৃষকের

ঢাকায় ২৫০ জনকে নিয়োগ দেবে ডিজিকন টেকনোলজিস

মুক্তিনিউজ24.কম ডেস্ক: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ডিজিকন টেকনোলজিস লিমিটেড। প্রতিষ্ঠানটি ‘এসইআইপি ট্রেনিং প্রোগ্রাম’ পদে নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

এসইআইপি ট্রেনিং প্রোগ্রাম, প্রফেশনাল কাস্টমার সার্ভিস (পিসিএস) অ্যান্ড প্রফেশনাল ব্যাংক অফিস সার্ভিস।

পদসংখ্যা

এই পদে মোট ২৫০ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর পাসসহ ডিপ্লোমা পাস  প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর কম্পিউটার বিষয়ে সাধারণ জ্ঞান থাকতে হবে। সঙ্গে মাইক্রোসফট অফিসে কাজের দক্ষতা প্রয়োজন। ন্যূনতম ২০ থেকে অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে। নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

বেতন স্কেল

বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্তসহ অন্যান্য কাগজপত্র সঙ্গে নিয়ে মৌখিক পরীক্ষার জন্য শনিবার থেকে বৃহস্পতিবার যেকোনো দিন নিম্নোক্ত ঠিকানায় সকাল ৯টা ৩০ মিনিটের মধ্যে উপস্থিত হতে হবে।

ঠিকানা : চতুর্থ তলা, রাজউক ট্রেড সেন্টার, নিকুঞ্জ-২, খিলক্ষেত, ঢাকা।

আবেদনের শেষ তারিখ

মৌখিক পরীক্ষার শেষ তারিখ ১৬ এপ্রিল, ২০১৯।

সূত্র : জাগোজবস

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ