সোমবার,১৯শে নভেম্বর, ২০১৮ ইং,৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:০৫
কলাপাড়ায় সমাপনী পরীক্ষায় অনপুস্থিত ২৩৩ মির্জাপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা মধ্যপাড়া খনিতে পাথর উৎপাদনে পূর্বের রেকর্ড অতিক্রম ‘নির্বাচন হলেও ১ জানুয়ারি নতুন বই পাবে শিক্ষার্থীরা’ ১শ’৬ কোটি টাকা রাজস্ব আদায় করে চাঁদপুর পাসপোর্ট অফিসের রেকর্ড জাবিতে তীব্র বাস সংকটে চরম ভোগান্তিতে শিক্ষার্থীরা প্রাথমিক ও ইবেতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু

ডোমার বামুনিয়া ঠাকুর বাড়ীতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী)প্রতিনিধি
নীলফামারীর ডোমার বামুনিয়া ঠাকুর বাড়ীতে শারদীয় দূর্গোউৎসব উপলক্ষ্যে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও নাটক মঞ্চায়ন করা হয়েছে।
শনিবার সন্ধ্যায় উপজেলার বামুনিয়া ইউনিয়নের ঠাকুর বাড়ী মন্ডপে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত মন্দিরের সভাপতি বাবু নিরঞ্জন ভট্টাচার্যের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বামুনিয়া ইউপি চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান বুলেট। বিশেষ অতিথি হিসাবে ইউনিয়ন আ’লীগের সভাপতি প্রভাষক সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক রঞ্জিত অধিকারী দিলিপ, প্রভাষক কৌশিক ভট্টাচার্য, সাংবাদিক আনিছুর রহমান মানিক প্রমূখ বক্তব্য রাখেন। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সহ প্রতিভা চক্রবর্তীর ও তার দল গীতি নাট্য “শ্রী কৃষ্ণের বাঁশী” মঞ্চায়ন করে। পরিচালনা কমিটি সভাপতি জানান, বাপ দাদার অমল থেকে এই মন্দিরে যজ্ঞানুষ্ঠান, কির্ত্তন, হিন্দু ধর্ম সভা সহ দূর্গোউৎসব পরিচালনা করে আসছি, শুধুমাত্র আর্ধিক অসশ্চলতা ও পৃষ্টপোষকতার অভাবে এধরণের অনুষ্ঠান করতে আমাদের ভিষনভাবে হিমসিম খেতে হচ্ছে। এলাকার জনপ্রতিনিধি বা সরকারী ভাবে, কোনো প্রকার সাহায্য সহযোগিতা পেলে আগামীতে এর চেয়ে আরো বড় ধরণের অনুষ্ঠান করা সম্ভব বলে আশা প্রকাশ করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ