শনিবার,১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং,১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৫৯
নেতা নয়, সেবক হতে চাই: শেখ তন্ময় ভোটকক্ষে সাংবাদিকরা যা করতে পারবেন, যা পারবেন না ফখর উদ্দিন মোহাম্মদ স্বপনের শেরে-বাংলা পদক লাভ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু মুক্তিযোদ্ধাদের জন্য কলমাকান্দা ইউএনও’র অনন্য নজির জাতীয় স্মৃতিসৌধ প্রস্তুত, থাকবে চার স্তরের নিরাপত্তা বলয় ক্রিকেটে জয়ের ধারা অব্যাহত রাখার আশাবাদ প্রধানমন্ত্রীর

ডোমারে হানাদার মুক্ত দিবস পালিত

ডোমার: নীলফামারীর ডোমারে হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে। ১৯৭১ সালের ৬ ডিসেম্বর হানাদার মুক্ত হয় উপজেলাটি। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ চত্বর থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

এসময় উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক আল আমিন রহমানের সভাপতিত্বে বক্তৃতা দেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. নুরন নবী, মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী, ইলিয়াস হোসেন, সহিদার রহমান মানিক, মফিজার রহমান দুলাল, গোলাম মোস্তফা, সমশের আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম, পৌরসভার প্যানেল মেয়র এনায়েত হোসেন প্রমুখ।

এর আগে সকালে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে জাতীয় পতাকা উত্তোলন, শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে কর্মসূচিতে মুক্তিযোদ্ধাসহ সকল শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ