শনিবার,২২শে জুলাই, ২০১৭ ইং,৭ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৪

মিতালিদের বিশ্বকাপ খেলার কথা জানেন না রাজীব শুক্লা! দ্বিতীয়বারের মত বাবা হলেন ডি ভিলিয়ার্স চাঁদের মাটি বহন করে আনা ব্যাগ ১৮ লাখ ডলারে নিলামে বিক্রি এইচএসসির ফল প্রকাশ আগামীকাল গণিত অলিম্পিয়াডে দ. এশিয়ার সেরা বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য হলেন মতিন, আইন সম্পাদক রেজাউল পশ্চিম তীরে ছুরিকাঘাতে ৩ ইসরায়েলি নিহত

ডুবচরে রোরো ফেরি বীরশ্রেষ্ঠ রুহুল আমিন আটকে পরায় শিমুলিয়া-কাওড়াকান্দি নৌ-রুটে ফেরি চলাচল বন্ধ।

mawa-1
মুন্সীগঞ্জ প্রতিনিধি ঃ ডুবচরে রোরো ফেরি বীরশ্রেষ্ঠ রুহুল আমিন আটকে পরায় শিমুলিয়া-কাওরাকান্দি নৌ-রুটে ফেরি চলাচল বন্ধ হয়েগেছে। বুধবার সন্ধ্যায় কাওরাকান্দি থেকে ছেড়ে আসা রোরো ফেরি বীরশ্রেষ্ঠ রুহুল আমিন শিমুলিয়া ঘাটের কাছে লৌহজং টানিং পয়েন্টের ডুবচরে আটকে পড়লে উভয় পারে ফেরি চলাচল বন্ধ হয়ে যায়। আটকে পরা ফেরিটি উদ্ধারে কাজ করছে বিআইডাব্লিউটিসি। এতে উভয় পারে পারাপার অপেক্ষায় আটক পরেছে প্রায় ৪ শতাধিক যাত্রী ও পন্যাবাহী যানবাহন। আর এতে দূর্ভোগে পড়েছে এ রোডের যাত্রীরা।
এসব তথ্য দিয়ে বিআইডাব্লিউটিসি সহকারী ব্যবস্থাপক(মাওয়া) আব্দুল আলীম জানান,কাওড়াকান্দি ফেরি ঘাট থেকে আসার পথে লৌহজং টানিং পয়েন্টে পানি কম থাকায় আটকা পরেছে। মধ্য রাতে জোয়ারের পানি বৃদ্ধি পেলে ফেরীটি উদ্ধার করা সম্ভব হবে এবং ফেরি চলাচল স্বাভাবিক হবে।

আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ