শুক্রবার,১৯শে অক্টোবর, ২০১৮ ইং,৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ২:৩৩
চলচ্চিত্রেও দারুণ জনপ্রিয়তা পেয়েছিল বাচ্চুর গান বাংলাদেশে হিন্দু-মুসলমান ঐক্যবদ্ধভাবে চলবে -শ্রীপুরে পূজামন্ডপ পরিদর্শনে ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু সাগর পাড়ে উদ্ধোধন হলো স্কুল কাম সাইকোন সেল্টার ডোমারে ৫ জিএমবি সদস্য আটক। “এক হাতেই শিক্ষা ও সংসার সামলাচ্ছেন ফেরদাউস” বোচাগঞ্জে শেখ রাসেল ৫৪তম জন্ম বার্ষিকী উদযাপন ফুলবাড়ী বিজিবি কর্তৃক সীমান্তে চোরাচালান অভিযান চালিয়ে সাড়ে ৫ লক্ষ টাকার মাদক আটক ॥

ডুবচরে রোরো ফেরি বীরশ্রেষ্ঠ রুহুল আমিন আটকে পরায় শিমুলিয়া-কাওড়াকান্দি নৌ-রুটে ফেরি চলাচল বন্ধ।

mawa-1
মুন্সীগঞ্জ প্রতিনিধি ঃ ডুবচরে রোরো ফেরি বীরশ্রেষ্ঠ রুহুল আমিন আটকে পরায় শিমুলিয়া-কাওরাকান্দি নৌ-রুটে ফেরি চলাচল বন্ধ হয়েগেছে। বুধবার সন্ধ্যায় কাওরাকান্দি থেকে ছেড়ে আসা রোরো ফেরি বীরশ্রেষ্ঠ রুহুল আমিন শিমুলিয়া ঘাটের কাছে লৌহজং টানিং পয়েন্টের ডুবচরে আটকে পড়লে উভয় পারে ফেরি চলাচল বন্ধ হয়ে যায়। আটকে পরা ফেরিটি উদ্ধারে কাজ করছে বিআইডাব্লিউটিসি। এতে উভয় পারে পারাপার অপেক্ষায় আটক পরেছে প্রায় ৪ শতাধিক যাত্রী ও পন্যাবাহী যানবাহন। আর এতে দূর্ভোগে পড়েছে এ রোডের যাত্রীরা।
এসব তথ্য দিয়ে বিআইডাব্লিউটিসি সহকারী ব্যবস্থাপক(মাওয়া) আব্দুল আলীম জানান,কাওড়াকান্দি ফেরি ঘাট থেকে আসার পথে লৌহজং টানিং পয়েন্টে পানি কম থাকায় আটকা পরেছে। মধ্য রাতে জোয়ারের পানি বৃদ্ধি পেলে ফেরীটি উদ্ধার করা সম্ভব হবে এবং ফেরি চলাচল স্বাভাবিক হবে।

আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ