শুক্রবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪৪
নাটোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত-৩ সৈয়দপুরে ৬৭১ পিচ ইয়াবা ও মটর সাইকেলসহ আটক ৪ একসঙ্গে শাকিব-শ্রাবন্তী ময়মনসিংহে বাস উল্টে পুকুরে : নিহত ৪ পার্বতীপুরে বোরো চাষে ‘লোগো পদ্ধতিতে’ আগ্রহী কৃষক জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন কাউখালীতে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই

ডিমলায় মাদকসেবী যুবকের ৩ মাসের সাজা

imagesমো. জাকির হোসেন, রংপুর ব্যুরো চীফ
মাদকসেবী জোনাব আলী (৩০) নামের এক যুবককে নীলফামারীর ডিমলা উপজেলার ভ্রাম্যমান আদালত তিন মাসের বিনাসশ্রম কারাদন্ড প্রদান করেছে। রবিবার (১৭ জুলাই) বিকালে সাজার রায়ের পর ওই যুবককে জেলা কারাগারে পাঠায় পুলিশ। মাদকসেবী যুবক উপজেলার বালাপাড়া ইউনিয়নের দনি বালাপাড়া গ্রামের আইনুল হকের ছেলে।
ডিমলা থানার (এস,আই) ইমাদ উদ্দিন মোহাম্মদ ফারুক ফিরোজ জানায়, মাদকসেবী যুবক জোনাব আলী দীর্ঘ দিন যাবত বিভিন্ন মাদক সেবনের সাথে জড়িত। ঘটনার দিন সে প্রকাশ্য গাঁজা সেবন করে উশৃঙ্খল আচরণ করছিল। এলাকাবাসীর অভিযোগ পেয়ে রবিবার দুপুরে বালাপাড়া ডাঙ্গার হাট বাজার থেকে তাকে হাতে-নাতে ৫টি গাঁজার পুড়িয়া সহ আটক করা হয়। এরপর তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা ভূমি কর্মকর্তা মিল্টন চন্দ্র রায় তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ডিমলা থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আপনার মতামত লিখুন

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ