শুক্রবার,২৪শে নভেম্বর, ২০১৭ ইং,১০ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২৫
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ২০১৯ সালের মধ্যে ১শ’ কারিগরি স্কুল-কলেজ হচ্ছে পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ২৫ শ্রমিক পুরস্কৃত আক্রোশের বলি কোমলমতি পরীার্থীরা হবিগঞ্জে মাইক্রোবাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সাথে পরিবহন শ্রমিকদের সংঘর্ষে ৪ জন আহত তুচ্ছ ঘটনায় দিনাজপুরে ২টি বাসে আগুন ॥ সমঝোতা বৈঠক সিদ্ধান্ত ছাড়াই শেষ ॥ অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ॥ চরম দুর্ভোগে জনসাধারণ ফুলবাড়ীতে আন্ত : সম্পর্ক উন্নয়ন সভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁও বিজিবির অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারের সংবাদ সম্মেলন

Thakurgaon Picআরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও ৩০ বিজিবির চোরাচালান বিরোধী বিশেষ অভিযানের মাধ্যমে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারের জন্য সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও বিজিবি ক্যান্টিনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন, ৩০ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল তুষার বিন ইউনুস, প্্েরসকাবের সভাপতি আবু তোরাব মানিক, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু প্রমূখ।
সংবাদ সম্মেলনে জানানো হয়, মঙ্গলবার সকালে ব্যাটালিয়নের নিজস্ব গোয়েন্দা তথ্যোর ভিত্তিতে অধিনায়কের দিক নির্দেশনায় মলানী ক্যস্প হতে কোম্পানি কমান্ডরের নেতৃত্বে মলানী সীমান্তের বেলডাংগী গ্রামে অভিযান পরিচালনা করে রাস্তার পাশে একটি দেশিয় রিভলবার ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। রিভলবারের আনুমানিক মূল্য ১০ হাজার টাকা ও গুলির মূল্য ৪০ টাকা।
সংবাদ সম্মেলনে ৩০ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল তুষার বিন ইউনুস বলেন, দেশ হতে সন্ত্রাস ও জঙ্গিবাদ নিরসনের জন্য বিজিবি সর্বক্ষন কাজ করে যাচ্ছে। আমরা বর্ডর এলাকা দিয়ে যেন কোন প্রকার চোরাচালান না হয় তার জন্য বিশেষ অভিযান পরিচালনা করছি।

আপনার মতামত লিখুন

রংপুর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ