শনিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৪৬

ইবির চতুর্থ সমাবর্তন জানুয়ারিতে শাবিপ্রবিতে গবেষণা খাতে ২৫ লাখ টাকা দিল পূবালী ব্যাংক পাকিস্তানি অভিনেত্রীর প্রেমে পড়েছেন রণবীর ‘গোলমাল অ্যাগেইনে’র ট্রেইলার প্রকাশ স্ত্রীর চিকিৎসার জন্য অনন্ত জলিলের দ্বারস্থ এফআই মানিক পাকিস্তানের এনবিপি ব্যাংকের দুর্নীতিতে কয়েকজন বাংলাদেশি জড়িত? চট্টগ্রামে কমার্স ব্যাংকের নতুন শাখার উদ্বোধন

ঠাকুরগাঁও বিজিবির অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারের সংবাদ সম্মেলন

Thakurgaon Picআরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও ৩০ বিজিবির চোরাচালান বিরোধী বিশেষ অভিযানের মাধ্যমে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারের জন্য সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও বিজিবি ক্যান্টিনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন, ৩০ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল তুষার বিন ইউনুস, প্্েরসকাবের সভাপতি আবু তোরাব মানিক, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু প্রমূখ।
সংবাদ সম্মেলনে জানানো হয়, মঙ্গলবার সকালে ব্যাটালিয়নের নিজস্ব গোয়েন্দা তথ্যোর ভিত্তিতে অধিনায়কের দিক নির্দেশনায় মলানী ক্যস্প হতে কোম্পানি কমান্ডরের নেতৃত্বে মলানী সীমান্তের বেলডাংগী গ্রামে অভিযান পরিচালনা করে রাস্তার পাশে একটি দেশিয় রিভলবার ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। রিভলবারের আনুমানিক মূল্য ১০ হাজার টাকা ও গুলির মূল্য ৪০ টাকা।
সংবাদ সম্মেলনে ৩০ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল তুষার বিন ইউনুস বলেন, দেশ হতে সন্ত্রাস ও জঙ্গিবাদ নিরসনের জন্য বিজিবি সর্বক্ষন কাজ করে যাচ্ছে। আমরা বর্ডর এলাকা দিয়ে যেন কোন প্রকার চোরাচালান না হয় তার জন্য বিশেষ অভিযান পরিচালনা করছি।

আপনার মতামত লিখুন

রংপুর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ