মঙ্গলবার,১৯শে জুন, ২০১৮ ইং,৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪১
“কুয়াকাটা সৈকতে জোয়ারে কান্না,ভাটায় হাসি” দিনাজপুরের চার উপজেলার কৃতি শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান ঈদের ছুটি কাটিয়ে হিলি স্থলবন্দর দিয়ে আবারও আমদানি-রপ্তানি শুরু ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১৫ খানসামায় বিদ্যুৎ স্পষ্টে নিহত ১ সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৯, আহত ১৫ গাজীপুরের উন্নয়নে হাজার হাজার কোটি টাকার বরাদ্দ আসছে

ঠাকুরগাঁও বিজিবির অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারের সংবাদ সম্মেলন

2 years ago , বিভাগ : রংপুর,

Thakurgaon Picআরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও ৩০ বিজিবির চোরাচালান বিরোধী বিশেষ অভিযানের মাধ্যমে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারের জন্য সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও বিজিবি ক্যান্টিনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন, ৩০ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল তুষার বিন ইউনুস, প্্েরসকাবের সভাপতি আবু তোরাব মানিক, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু প্রমূখ।
সংবাদ সম্মেলনে জানানো হয়, মঙ্গলবার সকালে ব্যাটালিয়নের নিজস্ব গোয়েন্দা তথ্যোর ভিত্তিতে অধিনায়কের দিক নির্দেশনায় মলানী ক্যস্প হতে কোম্পানি কমান্ডরের নেতৃত্বে মলানী সীমান্তের বেলডাংগী গ্রামে অভিযান পরিচালনা করে রাস্তার পাশে একটি দেশিয় রিভলবার ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। রিভলবারের আনুমানিক মূল্য ১০ হাজার টাকা ও গুলির মূল্য ৪০ টাকা।
সংবাদ সম্মেলনে ৩০ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল তুষার বিন ইউনুস বলেন, দেশ হতে সন্ত্রাস ও জঙ্গিবাদ নিরসনের জন্য বিজিবি সর্বক্ষন কাজ করে যাচ্ছে। আমরা বর্ডর এলাকা দিয়ে যেন কোন প্রকার চোরাচালান না হয় তার জন্য বিশেষ অভিযান পরিচালনা করছি।

আপনার মতামত লিখুন

রংপুর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ