শনিবার,২০শে জানুয়ারি, ২০১৮ ইং,৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০৭
লঙ্কানদের উড়িয়ে দিয়েছে টাইগাররা আইএফসি হবিগঞ্জের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ফাঁকা মাঠে গোল দিতে ফারিয়ার অনীহা ইসলামী ব্যাংক পরিবারের বার্ষিক প্রীতিমিলনী ও বনভোজন অনুষ্ঠিত বিশ্ব ইজতেমার দ্বিতীয় ধাপেও পর্যাপ্ত নিরাপত্তা: স্বরাষ্ট্রমন্ত্রী লালপুর উপজেলা প্রেসকাবের দ্বি-বর্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি রায়হান, সম্পাদক মোয়াজ্জেম ফুলবাড়ীতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী পালিত ॥

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%b9%e0%a6%a4আরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। সোমবার সকালে রাণীশংকৈল উপজেলা ও সদর উপজেলার সালন্দর ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: রাণীশংকৈল ডিগ্রী কলেজের ১ম বর্ষের ছাত্র কাজল (১৮) ও শহরের সরকারপাড়া এলাকার আক্তারের ছেলে আসাদ খান মুন্না (৩৭)।

প্রত্যদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সকাল সাড়ে ১১টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের চৌধুরীহাট নামক এলাকায় পঞ্চগড় থেকে ছেড়ে আসা একটি প্রাইভেট কারের ধাক্কায় বাইসাইকেল আরোহী আসাদ খান মুন্না মারা যায়।

অপরদিকে সকাল সাড়ে ৯টার দিকে রাণীশংকৈল ডিগ্রী কলেজের ছাত্র কাজল বাই সাইকেলে করে কলেজ আসছিলেন। পথে শিবদিঘী নামক এলাকায় একটি দ্রুতগামী ট্রাক ওই কলেজছাত্রকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ওই ছাত্রের মৃত্যু হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ