বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৩:১৮
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%b9%e0%a6%a4আরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। সোমবার সকালে রাণীশংকৈল উপজেলা ও সদর উপজেলার সালন্দর ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: রাণীশংকৈল ডিগ্রী কলেজের ১ম বর্ষের ছাত্র কাজল (১৮) ও শহরের সরকারপাড়া এলাকার আক্তারের ছেলে আসাদ খান মুন্না (৩৭)।

প্রত্যদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সকাল সাড়ে ১১টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের চৌধুরীহাট নামক এলাকায় পঞ্চগড় থেকে ছেড়ে আসা একটি প্রাইভেট কারের ধাক্কায় বাইসাইকেল আরোহী আসাদ খান মুন্না মারা যায়।

অপরদিকে সকাল সাড়ে ৯টার দিকে রাণীশংকৈল ডিগ্রী কলেজের ছাত্র কাজল বাই সাইকেলে করে কলেজ আসছিলেন। পথে শিবদিঘী নামক এলাকায় একটি দ্রুতগামী ট্রাক ওই কলেজছাত্রকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ওই ছাত্রের মৃত্যু হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ