বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:০৭
সিটি নির্বাচন না হলে আগের রুটিনেই এসএসসি ও সমমানের পরীক্ষা লক্ষ্মীপুরে ট্রলি ও অটোরিকশা সংঘর্ষে শিশুসহ নিহত ৩ সরকার প্রতিবন্ধী শিশুদের শিক্ষার প্রতি অত্যন্ত যত্নশীল : প্রধানমন্ত্রী আগামী বাজেটে এমপিওভুক্তির সিদ্ধান্ত: সংসদে প্রধানমন্ত্রী পার্বতীপুরে তিস্তা ক্যানেলের পাড় কেটে জমি! চিরিরবন্দরে কার্ভাট ভ্যানে করে গরু চুরি জলঢাকায় বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ালেন দাতা সংস্থা ইউএনডিপি

ঠাকুরগাঁওয়ে শিার্থীদের সড়ক অবরোধ

thakurgaon-road-pic-1

আরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ মাধ্যমিক শ্রেণীর পরীার মান বন্টন পরিবর্তন সহ ৬ দফা দাবিতে ঠাকুরগাঁওয়ের ১৩টি উচ্চ-বিদ্যালয়ের শিার্থীরা সড়ক অবরোধ ও বিােভ করেছে।

বুধবার দুপুরে চৌরাস্তায় ৬ দফা দাবিতে সড়ক অবরোধ করে রাখে শিার্থীরা। এ সময় প্রায় ২ ঘন্টা শহরের যানচলাচল বন্ধ হয়ে যায়। দূর্ভোগে পড়ে সাধারণ মানুষ।

পরে জেলা প্রশাসক আব্দুল আওয়াল ঘটনাস্থলে এসে শিার্থীদের সাথে আলোচনার মাধ্যমে অবরোধ তুলে দেওয়া হয়।

পরে ৬দফা দাবি বাস্তবায়নের জন্য জেলা প্রশাসকে স্মারক লিপি প্রদান করে শিার্থীরা। ৬ দফা দাবিতে উলেখ্য রয়েছে যে, ৬ টি সৃজনশীল প্রশ্নের উত্তর ২ ঘন্টা ১০ মিনিটে দেওয়া ওনেক কঠিন হয়ে যায়। সেখানে ২ ঘন্টা ৩০ মিনিটে ৭ টি সৃজনশীল প্রশ্নের উত্তর কিভাবে দিবে শিার্থীরা। তাই শিার্থীদের কথা চিন্তা করে সৃজনশীল ৭ টির পরিবর্তে ৬ টি করার দাবি জানান শিার্থীরা।

এসময় ঠাকুরগাঁও সরকারী বালক উচ্চ বিদ্যালয়, বালিকা উচ্চ বিদ্যালয়, রিভারভিউ উচ্চ বিদ্যালয়, সিএম আয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়, কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজ সহ প্রায় ১৩ স্কুলের কয়েক হাজার শিার্থী উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ