বুধবার,১৮ই অক্টোবর, ২০১৭ ইং,৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:২৮

আইসিটি শিক্ষকদের তথ্য চেয়েছে অধিদপ্তর দেশে মানসম্মত স্কুলের অভাব: প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী ৩৬তম বিসিএসের ফল প্রকাশ দুমকির টেকনিক্যাল মহিলা কলেজ স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ফোরাম সভা অনুষ্ঠিত। পার্বতীপুরে চুরির অপবাদ সইতে না পেরে গৃহবধুর আত্মহত্যা রোহিঙ্গা ইস্যুতে মন্ত্রিসভায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ শলৈকুপায় চোরাই মোটরসাইকলে, পাঞ্ছ ম্যাশনি ও দশেীয় অস্ত্রসহ ৩ ছনিতাইকারী আটক

ঠাকুরগাঁওয়ে শিার্থীদের সড়ক অবরোধ

thakurgaon-road-pic-1

আরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ মাধ্যমিক শ্রেণীর পরীার মান বন্টন পরিবর্তন সহ ৬ দফা দাবিতে ঠাকুরগাঁওয়ের ১৩টি উচ্চ-বিদ্যালয়ের শিার্থীরা সড়ক অবরোধ ও বিােভ করেছে।

বুধবার দুপুরে চৌরাস্তায় ৬ দফা দাবিতে সড়ক অবরোধ করে রাখে শিার্থীরা। এ সময় প্রায় ২ ঘন্টা শহরের যানচলাচল বন্ধ হয়ে যায়। দূর্ভোগে পড়ে সাধারণ মানুষ।

পরে জেলা প্রশাসক আব্দুল আওয়াল ঘটনাস্থলে এসে শিার্থীদের সাথে আলোচনার মাধ্যমে অবরোধ তুলে দেওয়া হয়।

পরে ৬দফা দাবি বাস্তবায়নের জন্য জেলা প্রশাসকে স্মারক লিপি প্রদান করে শিার্থীরা। ৬ দফা দাবিতে উলেখ্য রয়েছে যে, ৬ টি সৃজনশীল প্রশ্নের উত্তর ২ ঘন্টা ১০ মিনিটে দেওয়া ওনেক কঠিন হয়ে যায়। সেখানে ২ ঘন্টা ৩০ মিনিটে ৭ টি সৃজনশীল প্রশ্নের উত্তর কিভাবে দিবে শিার্থীরা। তাই শিার্থীদের কথা চিন্তা করে সৃজনশীল ৭ টির পরিবর্তে ৬ টি করার দাবি জানান শিার্থীরা।

এসময় ঠাকুরগাঁও সরকারী বালক উচ্চ বিদ্যালয়, বালিকা উচ্চ বিদ্যালয়, রিভারভিউ উচ্চ বিদ্যালয়, সিএম আয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়, কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজ সহ প্রায় ১৩ স্কুলের কয়েক হাজার শিার্থী উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ