বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫২

এমপিওভুক্ত হচ্ছেন ১৩১৮ শিক্ষক-কর্মচারী যে ৫টি বিষয় সহকর্মীদের কাছে প্রকাশ করবেন না ই-মেইল লেখার ক্ষেত্রে যে বিষয়গুলি খেয়াল রাখা দরকার ফিজ আরো ভালো হয়ে ফিরে আসবে : ওয়ালশ ভয়ংকর সুন্দর নিয়ে যা বললেন জয়া আহসান ফকিরহাটে অবিরাম বৃষ্টিতে অনেক বাড়ি, সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠান এখন পানিতে নিমজ্জিত রয়েছে সিপিডিতে রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগ

ঠাকুরগাঁওয়ে রশিক রায় জিউ মন্দিরে ১৪৪ ধারা

thakurgaon-mondir-pic

আরমান হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নে একটি মন্দিরে সনাতন ও ইসকন ধর্মালম্বীরা পূজার প্রস্তুতি নেওয়ার কারণে ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন।

শুক্রবার সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য ওই ইউনিয়নের ভাতগাঁও মাদারগঞ্জ গ্রামে শ্রী শ্রী রশিক রায় জিউ মন্দিরে ১৪৪ ধারা জারি করা হয়।

জানা গেছে, শ্রী শ্রী রশিক রায় জিউ মন্দিরের জমি ভোগ দখলকে কেন্দ্র করে সনাতন ও ইসকন ধর্মালম্বীদের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ২০০৯ সালের ১৮ সেপ্টেম্বর রশিক রায় জিউ মন্দিরে দুর্গাপূজা নিয়ে ইসকন পন্থি ও সনাতন ধর্মালম্বীদের সংঘর্ষ হয়। এ ঘটনায় ফুলবাবু নামে একজন নিহত হন। এরপর থেকে মন্দির কার্যক্রম পরিচালনার দায়িত্ব নেয় উপজেলা প্রশাসন।

ঠাকুরগাঁও জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আশরাফুল ইসলাম বলেন, একই মন্দিরে সনাতন ও ইসকন ধর্মালম্বীরা শ্বারদীয় দূজাপূজা উৎসব পালন করার জন্য উদ্যোগ নেয়। এ কারণে উভয় পরে মধ্যে উত্তেজনা দেখা দেয়। মন্দির কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যে না ঘটে সেজন্য ১৪৪ ধারা জারি করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ