শুক্রবার,১৫ই ডিসেম্বর, ২০১৭ ইং,১লা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৩৫
পুলিশ সুপার (এসপি) হলেন ৯৬ কর্মকর্তা সৈয়দপুরের জোড়া খুনের মূল খুনী গ্রেফতার দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাটোরে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত ১৫ ডিসেম্বর পার্বতীপুর মুক্ত দিবস ঠাকুরগাঁওয়ে ধান কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১ ঘোড়াঘাটে পল্লী বিদ্যুতের অফিস স্থানান্তরের প্রতিবাদে মানববন্ধন, বিােভ ও সড়ক অবরোধ ॥

ঠাকুরগাঁওয়ে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাকে উত্তরীয় প্রদান করলেন এসপি

news-pic
আরমান হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি॥ বিশিষ্ট যুদ্ধাহত মুক্তিযোদ্ধা জনাব আব্দুল গনীকে সন্মানসূচক উত্তরীয় পরিয়ে দিয়ে তথা সমগ্র মুক্তিযোদ্ধাদের প্রতি সন্মান প্রদর্শন করেছেন ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহমেদ।

একজন যুদ্ধাহত মুক্তিযোদ্ধার অবদান সমূহ জাতির কাছে উপস্থাপন এক বিরল শ্রদ্ধা-জ্ঞাপন। হয়ত দুই এক দশক পরে এই দেশে মুক্তিযোদ্ধারা কেউ বেঁচে থাকবেন না সেসময় বিভিন্ন জায়গায় নতুন প্রজন্ম ছুটে যাবে একজন মুক্তিযোদ্ধাকে একনজর দেখার জন্য। মুক্তিযোদ্ধাদের এই প্রয়োজনীয়তা আমাদের অনুপ্রেরণা ও দেশপ্রেম। সেই ল্যকে সামনে রেখে মঙ্গলবার বিকাল ৫টায় পুলিশ সুপার কার্যালয়ে এই মহান যোদ্ধা তথা সমগ্র মুক্তিযোদ্ধাদের প্রতি সন্মান প্রদর্শন করে আব্দুল গনীকে সন্মানসূচক উত্তরীয় পরিয়ে দিয়েছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ ,ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান প্রমূখ।

জানা যায়, ত্রিশ-ল শহীদ ও লাখো মা বোনের ইজ্জতের বিনিময়ে মহান মুক্তি যোদ্ধা আব্দুল গনী ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে গ্রেনেড চার্জের আঘাতে তার মুখমন্ডল ঝলসিয়ে যায় এবং একটি হাত হারান তিনি। জাতি তার এই অবদানকে শ্রদ্ধা ভরে স্মরন করছে তা যেন শুধু কোন কালের বা দশকের জন্য না হয় ,তা যেন হয়ে উঠে সর্বকালের জন্য।

আপনার মতামত লিখুন

মুক্তিযুদ্ধ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ