মঙ্গলবার,২৬শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,১১ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪৮

চিরিরবন্দরের সার্জেন্ট আলতাফের বাড়িতে চলছে শোকের মাতম বড়পুকুরিয়া কয়লা খনির উৎপাদন সাময়িক বন্ধ শৈলকুপায় মোবাইল চার্জার বিস্ফোরনে গৃহবধূ মৃত্যু শৈলকুপার গড়াই নদীতে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত চোট কাটিয়ে নেটে ফিরেছেন তামিম কলাপাড়ায় ১১ রাখাইন পল্লীর বাসিন্দাদের নিয়ে কমিউনিটি পুলিশিং সভা।। চিরিরবন্দরে কৃষি বিভাগের উদ্যোগে বিভিন্ন গ্রামে চলছে তাল বীজ রোপন কর্মসূচি

ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল সহ দুই যুবক আটক

index

আরমান হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়ন থেকে দুই মোটর সাইকেল চোরকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে তাদের আটক করা হয়।

আটককৃত দুইজন হলেন; দেবীপুর ইউনিয়নের মুজাবর্নী মুন্সিপাড়া গ্রামের বিপব সরকারের ছেলে লাবিব (১৮) ও একই গ্রামের রবিউল ইসলামের ছেলে রায়হান (১৮)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে দেবীপুর ইউনিয়নে অভিযান চালানো হয়। এসময় ওই ইউনিয়নের মুজাবর্নী মন্সিপাড়া গ্রামে নিজ বাড়ী থেকে দুই যুবককে আটক করা হয় এবং তাদের ঘরে তলাশী চালিয়ে চুরি হওয়া দুটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাঁরা দীর্ঘদিন থেকে মোটর সাইকেল চুরির সাথে জড়িত। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ