সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪৯
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

ঠাকুরগাঁওয়ে ভ্রাম্যমান আদালতে আট জুয়ারুর জরিমানা

download (3)

আরমান হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের আট জুয়ারুকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
রোববার দুপুরে নেজারত ডেপুটি কালেক্টরেট ও আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুল হক এ জরিমানা করেন।
জুয়ারুরা হলেন; জগদীশ (৩৭), শান্ত রায় (১৬), লাল বর্মন (৩৭), রিত রায় (৪২), নিত রায় (৩৪), মলিন চন্দ্র (৩২), হরিমোহন (৩০), অন্য একজনের নাম পাওয়া যায়নি।
ডিবি পুলিশ সুত্রে জানা গেছে, রোববার দুপুর সদর উপজেলার গড়েয়া ইউনিয়নে চৌরঙ্গী বাজার এলাকার একটি পরিত্যক্ত চাতালে ৮ জন ব্যক্তি জুয়া খেলছিল। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এসআই নুর আলম ও এসআই আবুল বাশারের নেতৃত্বে অভিযান চালানো হয়। এসময় ৮ জুয়ারুকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুল হক ১৮৬৭ সালের রীয় প্রকাশ্য জুয়া আইন এর ৪ ধারায় ৮ জুয়ারুর প্রত্যেককে ১শ টাকা করে জরিমানা করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ