বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৩৬
দিনাজপুরে ৬ষ্ঠ জেলা কাব ক্যাম্পূরী-২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষা বোর্ডের সচিব স্কাউট শিক্ষাই হচ্ছে পরিচ্ছন্ন জীবন হাবিপ্রবিতে জাতীয় বৃরোপন কর্মসূচি-২০১৮ পালিত ৩০ লক্ষ শহীদের স্বরনে দিনাজপুরে ৭৮ হাজার গাছের চারা বিতরণ ও রোপন কর্মসূচী সম্পন্ন কাল এইচএসসির ফল পার্বতীপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন হামলা হলেই প্রতিহতের ঘোষণা শিক্ষার্থীদের পার্বতীপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন

ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ১৬

মুক্তিনিউজ24.কম ডেস্ক: ঠাকুরগাঁওয়ে বিআরটিসি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের সুপারভাইজার আব্দুর রহিম নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১৬ জন।

আজ সোমবার সকালে সদর উপজেলার বড়খোঁচাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহিম বগুড়ার সুত্রাপুর এলাকার আব্দুল বাছেদের ছেলে।

অন্য আহতরা হলেন ঠাকুরগাঁও সদর উপজেলা গোয়াল পাড়া এলাকার শামসুল হকের ছেলে ওবায়দুর রহমান, সরকারপাড়া হ্যাডস মোড় এলাকার ইসলাম উদ্দিনের ছেলে জাহাঙ্গীর হোসেন, ঠাকুরগাঁও সদর পৌর এলাকার মৃত মূকুলের স্ত্রী শামিমা আক্তার, শহরের ঠাকুরগাঁও দক্ষিণ বঠিনা এলাকার সুরেন্দ্র নাথের ছেলে সত্যেন্দ্র নাথ, রুহিয়া সেনহারি তালতলা এলাকার অজয় চন্দ্রের স্ত্রী গায়েত্রী দেবী, রুহিয়া নামাজ পাড়া এলাকার আরিফ আলির মেয়ে মোছা. তামান্না, একই এলাকার হাসার আলীর ছেলে আশরাফুল ইসলাম, পঞ্চগড়ের বংশিধর এলাকার দীনেশ চন্দ্রের ছেলে খনেশ চন্দ্র, রংপুর সাহাপাড়া এলাকার মৃত ফরজ উদ্দীনের ছেলে ফরহাদ হোসেন, টাঙ্গাইলের ঘাটাইল এলাকার লোকমানের ছেলে ও ট্রাকের হেলপার ছিয়াম হোসেন, টাঙ্গাইল ঘাটাইল এলাকার আব্দুল কাশেমের ছেলে আব্দুল কাদের, নীলফামারীর ডোমার দক্ষিণ চিকনবাড়ি এলাকার মৃত আজিবর রহমানের ছেলে মোতাব্বর হোসেন, নওগাঁ জেলার বাসিন্দ্র ও পঞ্চগড় ফায়ার সার্ভিসের সদস্য আব্দুল আজিজের ছেলে হারুনর রশিদ, ফরিদপুর নগরকান্দি ডাঙ্গীনগর এলাকার আবদুল গনিশরের ছেলে আরিফ মাহমুদ ও গাইবান্ধা গোবিন্দগঞ্জ কওলাগাড়ি এলাকার মৃত বসির উদ্দীনের ছেলে রফিকুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীরা জানায় ,সকালে পঞ্চগড় থেকে রংপুরের উদ্দেশে ছেড়ে আসা বিআরটিসির বাসটি ঠাকুরগাঁওয়ের বড়খোঁচাবাড়ি বলাকা উদ্যান এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের ১৭ জন যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের কর্মীদের সঙ্গে নিয়ে আহতদের উদ্ধার করে। পরে তাদেরকে সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক সুভেন্দু দেব নাথ বাসের সুপারভাইজার আব্দুর রহিমকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনায় আব্দুর রহিমের একটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। অন্য আহতদের অবস্থা আশঙ্কাজনক। তাদের মধ্যে বেশ কয়েকজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সদর থানার ওসি আব্দুল লতিফ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, মুখোমুখি সংঘর্ষের কারণে বাস ও ট্রাকের চালকসহ অন্য যাত্রীরা গুরুতর আহত হয়েছেন। নিয়ন্ত্রণ হারানোর ফলে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ