সোমবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২৮
“জলঢাকায় পুনরায় ভাইস চেয়ারম্যানের জন্য গনসংযোগে রিভা আমজাদ” ডোমারে উপজেলা নির্বাচনে মুক্তিযোদ্ধা নুরননবীর পক্ষে গণসংযোগে সাবেক এমপি ড. হামিদা বানু শোভা। নাটোরে অস্ত্রসহ দুই যুবক আটক উৎসবমূখর পরিবেশে শৈলকুপা প্রেসকাবের নির্বাচন সম্পন্ন লিটন সভাপতি ও শিহাব সম্পাদক নির্বাচিত সহযোগিতা করলে সীমান্তে মাদক চোরাচালান, নারী-শিশুপাচার ও সীমান্ত হত্যাবন্ধ হবে॥ -লে: কর্ণেল এসএম রেজাউর রহমান(পিএসসি) জলবায়ুর বিরূপ প্রভাব মোকাবেলায় ‘সদিচ্ছা’ প্রদর্শনের আহ্বান প্রধানমন্ত্রীর হিলিতে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হারুনের মতবিনিময়

ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১৫

জানে আলম শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :
ঠাকুরগাঁওয়ে বিআরটিসি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের সুপারভাইজার আব্দুর রহিম ও হেলপার আরিফ মাহমুদ নামে দুই ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১৫ জন।

সোমবার (১৮ জুন) সকালে সদর উপজেলার বড়খোঁচাবাড়ি এলাকার বলাকা উদ্যান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিআরটিসি’র সুপারভাইজার আব্দুর রহিম বগুড়া সুত্রাপুর এলাকার আব্দুল বাছেদের ছেলে ও হেলপার আরিফ মাহমুদ ফরিদপুর নগরকান্দি ডাঙ্গী নগর এলাকার আবদুল গনিশরের ছেলে ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে পঞ্চগড় থেকে রংপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা বিআরটিসি বাসটি ঠাকুরগাঁওয়ের বড়খোঁচাবাড়ি বলাকা উদ্দ্যান এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামি একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের সতের জন যাত্রী গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহিমকে এসময় মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় আব্দুর রহিমের একটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। অন্যান্য আহত ব্যক্তিদের অবস্থা আশংকাজনক।

গুরুতর অবস্থায় হেলপার আরিফ মাহমুদসহ অন্যান্য আহত বেশ কয়েকজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়। রমেকে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক বাসের হেলপার আরিফ মাহমুদকে মৃত ঘোষণা করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ ঘটনাস্থল পরিদর্শন করে মুক্তিনিউজকে জানান, মুখোমুখি সংঘষের্র কারণে বাস ও ট্রাকের চালক সহ অন্যান্য যাত্রীরা গুরুতর আহত হয়েছে। নিয়ন্ত্রণ হারানোর ফলে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে জানিয়েছেন তিনি।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ