বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৩৯
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

ঠাকুরগাঁওয়ে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

footballআরমান হোসেন, ঠাকুরগাঁও সংবাদদাতা: ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে জেলা প্রাথমিক শিা অধিদপ্তরের আয়োজনে সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক আব্দুল আওয়ালের সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ঠাকুরগাঁও ১ আসনের সংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগ কমিটির প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন । এছাড়ও বক্তব্য দেন, পুলিশ সুপার ফাহাত আহমেদ, জেলা প্রাথমিক শিা অফিসার আবু হারেশ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু প্রমুখ।

ফাইনালে খেলায় পারখুপিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-৩ গোলে রাণীশংকৈল উপজেলার ভান্ডারা সরকারি বিদ্যালয়কে পরাজিত করে এবং বালিয়াডাঙ্গী উপজেলার দিশারী সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-২ গোলে পীরগঞ্জ উপজেলার সবুজ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ