সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৩৫
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

ঠাকুরগাঁওয়ে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

footballআরমান হোসেন, ঠাকুরগাঁও সংবাদদাতা: ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে জেলা প্রাথমিক শিা অধিদপ্তরের আয়োজনে সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক আব্দুল আওয়ালের সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ঠাকুরগাঁও ১ আসনের সংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগ কমিটির প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন । এছাড়ও বক্তব্য দেন, পুলিশ সুপার ফাহাত আহমেদ, জেলা প্রাথমিক শিা অফিসার আবু হারেশ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু প্রমুখ।

ফাইনালে খেলায় পারখুপিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-৩ গোলে রাণীশংকৈল উপজেলার ভান্ডারা সরকারি বিদ্যালয়কে পরাজিত করে এবং বালিয়াডাঙ্গী উপজেলার দিশারী সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-২ গোলে পীরগঞ্জ উপজেলার সবুজ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ