মঙ্গলবার,১৭ই জানুয়ারি, ২০১৭ ইং,৪ঠা মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫৩
পার্বতীপুরে রেল ইঞ্জিন থেকে তেল পাচার॥ দুই চালক বরখাস্ত ধোলাইখালে ট্রাকের ধাক্কায় চাচা-ভাতিজা নিহত সিরিয়ায় নিজ নৌ এবং বিমান ঘাঁটিগুলোর উন্নয়ন করবে রাশিয়া সাত খুনের মামলার রায় ন্যায় বিচারের প্রমাণ : ওবায়দুল কাদের সাথীর লাকি সেভেন শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত খেলাধুলার চর্চা বাড়াতে হবে: শিক্ষামন্ত্রী ঠাকুরগাঁওয়ে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে পূজা মন্ডপে শীলতাহানির অভিযোগে চার যুবকের কারাদন্ড

thakurgaon_99384
আারমান হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁওয়ে পূজা মন্ডপে শীলতাহানির অভিযোগে চার যুবককে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার রাতে ওই চার যুবককে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন নাহার এ কারাদণ্ডাদেশ দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন: আউয়ালিয়াপুর ইউনিয়নের শাসলা পিয়ালা গ্রামের শ্রী বিমল (২০), একই গ্রামের রমজান (২৮), আলম হোসেন (২৭) ও খামেদুল ইসলাম (২২)।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন নাহার বলেন, ভ্রাম্যমান আদালতের আটককৃত চার যুবক তাদের দোষ স্বীকার করলে বিমল, রমজান, আলমকে ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও খাদেমুলকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের গোপালপুর বানিয়াপাড়া মন্ডপে তিন যুবক কিশোরীদের শীলতাহানির চেষ্টা করে। এ অভিযোগে ওই তিন যুবককে আটক করা হয়। একই অভিযোগে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ২৯ মাইল পুজা মন্ডপ থেকে আরেক যুবককে আটক করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: