শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:২৫
৭ মার্চের ভাষণ : আনন্দ শোভাযাত্রা শুরু পার্বতীপুরে আদিবাসি সমাজ উন্নয়ণ সমিতির সংবাদ সম্মেলন ‘আনন্দ শোভাযাত্রা’ শুরু আজ দেশজুড়ে আনন্দ শোভাযাত্রা পার্বতীপুর প্রগতি সংঘের নির্বাচন সম্পন্ন — সভাপতি আনোয়ারুল – সম্পাদক আমজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল

ঠাকুরগাঁওয়ে পিস স্কুল ছুটি

88a60fbc-8b5d-4645-aff8-6679117fe065

আরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ গত মঙ্গলবার সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে শিক্ষা মন্ত্রণালয় সারাদেশে অনুমোদনহীন পিজ স্কুলগুলো বন্ধ ঘোষনা করা হলেও ঠাকুরগাঁওয়ের পিস স্কুল কর্তৃপক্ষ নোটিশ বোর্ডের মাধ্যমে বলছেন সাময়ীক ছুটি। এ অবস্থায় অভিভাবকরা পরেছেন বিপাকে।

ঠাকুরগাঁও জেলা শহরের পুরাতন বাসষ্ট্যান্ড এলাকায় প্রতিষ্ঠা করা হয় অনুমোদনহীন পিজ স্কুলটি। অভিভাবকরা না বুঝেই ওই শিক্ষা প্রতিষ্ঠানে ছেলে মেয়েদের ভর্তি করান।

গতকাল বুধবার হঠাৎ করে স্কুলটি বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পরেছেন তারা। বিভিন্ন প্রশ্ন দেখা দিয়েছে তাদের মনে। আবার কেউ কেউ মনে করছেন জেলা জামায়াতের অফিসের পাশে স্কুলটি হওয়ায় এর কারণ হতে পারে। আর স্কুল কর্তৃপক্ষ স্কুলের নাম সরিয়ে ফেলেছে মুল ফোটক থেকে । অভিভাবকদের ভুল বুঝাতে প্রতিষ্ঠানের মুল ফোটকে আগামী ১১ তারিখ পর্যন্ত ছুটির ঘোষনা হিসেবে নোটিশ ঝুলিয়ে দিয়েছে।

আবার স্কুল কর্তৃপক্ষ থেকে অভিভাবকদের বোঝানো হচ্ছে কিছুদিন পর থেকে একই স্কুল অন্য নামে পরিচালিত হবে। শিক্ষা মন্ত্রণালয়ের এমন নির্দেশের পর স্কুলের আশপাশে পুলিশকে টহল দিতে দেখা গেছে।

এ বিষয়ে সদর থানার এসআই মোঃ রাশেদুল আলম চৌধুরী স্কুল পরিদর্শনে এসে জানান, প্রতিষ্ঠানে কর্র্তৃপক্ষে কোন ব্যাক্তিকে পাওয়া যায়নি। আমরা নজরদারি করছি উর্ধতন কর্তৃপক্ষের নিদের্শে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ