মঙ্গলবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৩৩
নতুন পদ্ধতিতে এসএসসি পরীক্ষা আগামীকাল মহান একুশে ফেব্রুয়ারি আমাদের ঐতিহ্য-সংস্কৃতিকে যথাযথ মর্যাদা দিতে হবে : প্রধানমন্ত্রী ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ইন্সটিটিউট এর নতুন ভবনের ভিত্তি স্থাপন ॥ পার্বতীপুরে চতুর্থ আন্তঃজেলা ইয়ংস্টার টি-২০ গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্টিত দিনাজপুরে সড়ক ও জনপথ বিভাগের বাস্তবায়নে ১৩৬ কোটি টাকা ব্যায়ে ৩টি ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন কলাপাড়া এমবি অনার্স কলেজে চুরি !

ঠাকুরগাঁওয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

thakurআরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে অস্ত্রের মুখে জিম্মি করে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার সকালে ওই গৃহবধূ বাদী হয়ে ছয়জনকে আসামি করে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন: তেঁতুলিয়া গ্রামের সোলেমান আলী (৪০), তার ভাই খাদো (৩০), ধন মোহাম্মদ (৫৫), সিরাজুল ইসলাম (৪০), ভাবি গুলজান বেগম (৩০) ও বন্ধু ফসিহর রহমান (৩৫)। মামলা সূত্রে জানা যায়, গত ২৯ সেপ্টেম্বর রাত ১১টার দিকে সোলেমান আলী প্রতিবেশী এক গৃহবধূর ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে তাকে ধর্ষণ করে। এ সময় ওই গৃহবধুর চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে সোলেমান পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু হানিফ বলেন, মামলার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তে সত্যতা পাওয়া গেলে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ