বৃহস্পতিবার,২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪০
৩২ ধারা বহাল রেখে ডিজিটাল নিরাপত্তা বিল পাস যুব শক্তিকে কাজে লাগাতে পারলে দেশ পিছিয়ে থাকবে না’ বাংলাদেশে নগর স্বাস্থ্য সেবার উন্নয়নে এডিবির ১১ কোটি ডলারের ঋণ অনুমোদন বেসরকারি পর্যায়ে পেনশন চালু করতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী গানের ব্যান্ড খুলছেন শুভশ্রী! তামিমকে ফোন করলেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন নওয়াজ শরীফ

ঠাকুরগাঁওয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

thakurআরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে অস্ত্রের মুখে জিম্মি করে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার সকালে ওই গৃহবধূ বাদী হয়ে ছয়জনকে আসামি করে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন: তেঁতুলিয়া গ্রামের সোলেমান আলী (৪০), তার ভাই খাদো (৩০), ধন মোহাম্মদ (৫৫), সিরাজুল ইসলাম (৪০), ভাবি গুলজান বেগম (৩০) ও বন্ধু ফসিহর রহমান (৩৫)। মামলা সূত্রে জানা যায়, গত ২৯ সেপ্টেম্বর রাত ১১টার দিকে সোলেমান আলী প্রতিবেশী এক গৃহবধূর ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে তাকে ধর্ষণ করে। এ সময় ওই গৃহবধুর চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে সোলেমান পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু হানিফ বলেন, মামলার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তে সত্যতা পাওয়া গেলে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ