শনিবার,২৩শে জুন, ২০১৮ ইং,৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৫০
বদলগাছীতে ট্রাকের ধাক্কায় শিশু নিহত দুই সন্তানকে হত্যা করে বাবার আত্মহত্যা আশুলিয়ায় সুটকেসের ভেতর লাশ বাকশাল পদ্ধতির প্রশ্নই উঠে না: তথ্যমন্ত্রী কন্যা সন্তানের মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী রায়গঞ্জে বাস খাদে পড়ে নিহত ২ ৬০ বছর পর গ্রুপ পর্বে বড় ব্যবধানে হারল আর্জেন্টিনা

ঠাকুরগাঁওয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

thakurআরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে অস্ত্রের মুখে জিম্মি করে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার সকালে ওই গৃহবধূ বাদী হয়ে ছয়জনকে আসামি করে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন: তেঁতুলিয়া গ্রামের সোলেমান আলী (৪০), তার ভাই খাদো (৩০), ধন মোহাম্মদ (৫৫), সিরাজুল ইসলাম (৪০), ভাবি গুলজান বেগম (৩০) ও বন্ধু ফসিহর রহমান (৩৫)। মামলা সূত্রে জানা যায়, গত ২৯ সেপ্টেম্বর রাত ১১টার দিকে সোলেমান আলী প্রতিবেশী এক গৃহবধূর ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে তাকে ধর্ষণ করে। এ সময় ওই গৃহবধুর চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে সোলেমান পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু হানিফ বলেন, মামলার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তে সত্যতা পাওয়া গেলে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ