সোমবার,২৩শে অক্টোবর, ২০১৭ ইং,৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:০৭

পলাশীতে মুরগির দাম নিয়ে ‘মোরগ লড়াই’ ‘সিক্রেট সুপারস্টারের’ দ্বিতীয় দিনের আয় কত? চুরিকৃত অর্থ উদ্ধার প্রক্রিয়া চলমান রয়েছে: বাংলাদেশ ব্যাংক ঘুরে দাঁড়াবে বাংলাদেশ : ডি কক মার্সেইয়ের সঙ্গে পিএসজির ড্র দাদির জন্মদিনে কংগ্রেসের হাল ধরবেন রাহুল গান্ধী! কাতারের সঙ্গে সরাসরি আলাপ চায় না সৌদি : টিলারসন

ঠাকুরগাঁওয়ে একই পরিবারের ৫ জন মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি

thakurgaon_99384

আরমান হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় আগুনে পুড়ে একই পরিবারের ৫জন মৃত্যুর ঘটনায় ২টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক আব্দুল আউয়াল, বলেন জেলা প্রশাসনের প থেকে ৭ সদস্য বিশিষ্ট ও পুলিশ প্রশাসনের প থেকে ৫ সদস্য বিশিষ্ট ২টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তিন দিনের মধ্যে প্রতিবেদন দাখিল করবেন বলে জানান জেলা প্রশাসক আব্দুল আউয়াল।

মঙ্গলবার ভোরে উপজেলার ভোমরাদহ ইউনিয়নের জনগাঁও গ্রামে এ দুর্ঘটনা ঘটে। মৃতরা হলেন-পীরগঞ্জ উপজেলার জনগাঁ গ্রামের খরেশ চন্দ্র, তার স্ত্রী কেয়া রানী (৩৮), তার শিশুকন্যা নাইস (১৩), ছেলে নির্ণয় (৮) এবং শ্যালিকা সন্ধ্যা রানী (২২)।

পীরগঞ্জ থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুজ্জামান ও ফায়ার সার্ভিস কর্মীরা জানান, ওই গ্রামের পুলিশ সদস্য খরেশ চন্দ্রের বাড়ির উপর দিয়ে যাওয়া ৪৪০ ভোল্টের বিদ্যুৎ লাইনের তার ছিড়ে বাড়িতে আগুন লাগে। এ সময় ঘরের ভেতরে থাকা মোটরসাইকেলের তেল ভর্তি ট্যাংকে আগুন লেগে বিস্ফোরণ ঘটে।

আগুনে ৪ করে পুরো বাড়িটি মালামালসহ পুড়ে যায়। এ সময় ঘুমিয়ে থাকা পরিবারের ৫ সদস্যের মধ্যে খরেশের স্ত্রী কেয়া রানী (৩৮) ও তার শ্যালিকা সন্ধ্যা রানী (২২) দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

আহত হয় খরেশ ও তার শিশুকন্যা নাইস (১৩) এবং ছেলে নির্ণয় (৮)। তাদের অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তারা।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ