বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৪০

খেলতে খেলতে এবার হবে ‘রূপচর্চা’! তমা মির্জার ‘গ্রাস’ মুক্তি পাচ্ছে ২৮ জুলাই বলিউডে স্বজনপোষণ বিতর্ক নিয়ে বিরক্ত বিদ্যা আল-ফুযাইরাতে শিষ্যদের নিয়ে ফুরফুরে ম্যারাডোনা পৃথিবীর বুকে উজ্জ্বল আলোর নাচন! জাকারবার্গ দায়িত্বজ্ঞানহীনের মত আচরণ করছেন: মাস্ক এলিয়েন খুঁজতে অণুবীক্ষণ যন্ত্র

ঠাকুরগাঁওয়ে ইয়াবা ব্যবসায়ী রবিন গ্রেপ্তার

download-1

ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁওয়ের চি‎ি‎হ্নত মাদক ব্যবসায়ী রবিন মিয়া (২০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, ঠাকুরগাঁও পুলিশ সুপার ফরহাত আহমেদ এর নির্দেশনায় সদর থানার এসআই খায়রুল আনাম ও এসআই শফিকুল ইসলাম শহরের আর্টগ্যালারী এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এসময় ‘অপরাজেয় ৭১’ স্মৃতিসৌধ এলাকা থেকে ১৫ পিচ ইয়াবা সহ চি‎িহ্নত মাদক ব্যবসায়ী রবিন মিয়াকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এসআই খায়রুল আনাম বলেন, চি‎িহ্নত মাদক ব্যবসায়ী রবিন মিয়া দীর্ঘদিন থেকে শহরে ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। রবিন মিয়া মোটর সাইকেল চোরের সিন্ডিকেটের সাথে জড়িত আছে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ