রবিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৪৮
ভিয়েতনামের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বরিশালের গৌরনদীতে অস্ত্র ও ইয়াবাসহ এক যুবক কে আটক করেছে র‌্যাব ৮ বড়পুকুরিয়া কয়লা খনি থেকে কয়লা লোপাট কারীদের দ্রুত বিচারের দাবিতে ক্ষতিগ্রস্থ ২০ গ্রাম বাসীর সমাবেশ ঝিনাইগাতীতে ইউএনও রুবেল মাহমুদের প্রশংসনীয় উদ্দ্যোগ পটুয়াখালীতে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষন চেস্টা মামলা।। পার্বতীপুরে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন ৪৫০জন অসহায় রোগিকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

ঠাকুরগাঁওয়ে ইয়াবা ব্যবসায়ী রবিন গ্রেপ্তার

download-1

ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁওয়ের চি‎ি‎হ্নত মাদক ব্যবসায়ী রবিন মিয়া (২০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, ঠাকুরগাঁও পুলিশ সুপার ফরহাত আহমেদ এর নির্দেশনায় সদর থানার এসআই খায়রুল আনাম ও এসআই শফিকুল ইসলাম শহরের আর্টগ্যালারী এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এসময় ‘অপরাজেয় ৭১’ স্মৃতিসৌধ এলাকা থেকে ১৫ পিচ ইয়াবা সহ চি‎িহ্নত মাদক ব্যবসায়ী রবিন মিয়াকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এসআই খায়রুল আনাম বলেন, চি‎িহ্নত মাদক ব্যবসায়ী রবিন মিয়া দীর্ঘদিন থেকে শহরে ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। রবিন মিয়া মোটর সাইকেল চোরের সিন্ডিকেটের সাথে জড়িত আছে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ