বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৬

এমপিওভুক্ত হচ্ছেন ১৩১৮ শিক্ষক-কর্মচারী যে ৫টি বিষয় সহকর্মীদের কাছে প্রকাশ করবেন না ই-মেইল লেখার ক্ষেত্রে যে বিষয়গুলি খেয়াল রাখা দরকার ফিজ আরো ভালো হয়ে ফিরে আসবে : ওয়ালশ ভয়ংকর সুন্দর নিয়ে যা বললেন জয়া আহসান ফকিরহাটে অবিরাম বৃষ্টিতে অনেক বাড়ি, সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠান এখন পানিতে নিমজ্জিত রয়েছে সিপিডিতে রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগ

ঠাকুরগাঁওয়ে আগুনে পুড়ে দুই বোনের মৃত্যু,আহত ৩

downloadআরমান হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি॥ ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলায় আগুনে পুড়ে কেয়া রানী (৩৫) ও সন্ধ্যা রানী (২০) নামে ২ বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে একই পরিবারের আরো ৩ জন।

মঙ্গলবার ভোর ৫টায় উপজেলার জনগাঁও গ্রামে খরেশ চন্দ্রের বাড়ির উপর দিয়ে যাওয়া ৪৪০ ভোল্টের বিদ্যুৎ লাইনের তার ছিড়ে পড়ে বাড়িতে আগুন লাগে। এসময় ঘরের ভেতরে থাকা মোটর সাইকেলের তেল ভর্তি ট্যাংকে আগুন লেগে বিস্ফোরণ ঘটে বলে জানান ভোমরাদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিটলার।

আহত হলেন,খরেশ চন্দ্র (৪৫) ছেলে নিলয় (১০)মেয়ে নাইস (১৫)। অবস্থা আশংঙ্খা জনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়,ভোরে পুলিশ সদস্য খরেশ চন্দ্রের বাড়িতে আগুন লাগে। মুহূর্তের মধ্যেই আগুন বাড়ির ৫টি ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় কেউ ঘর থেকে বের হতে পারেনি। স্থানীয়ভাবে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। পরে খবর পেয়ে পীরগঞ্জ ফায়ার স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে এসে দগ্ধদে উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করেন । এর মধ্যেই ঘটনাস্থলেই দুই বোনের মৃত্যু হয়।

কর্তব্যরত চিকিৎসক বলেন,আহতদের শরীরের প্রায় শতভাগ ঝলসে যাওয়ায় অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য ওই তিনজনকেই রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুজ্জামান।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ