বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:০৬
সিটি নির্বাচন না হলে আগের রুটিনেই এসএসসি ও সমমানের পরীক্ষা লক্ষ্মীপুরে ট্রলি ও অটোরিকশা সংঘর্ষে শিশুসহ নিহত ৩ সরকার প্রতিবন্ধী শিশুদের শিক্ষার প্রতি অত্যন্ত যত্নশীল : প্রধানমন্ত্রী আগামী বাজেটে এমপিওভুক্তির সিদ্ধান্ত: সংসদে প্রধানমন্ত্রী পার্বতীপুরে তিস্তা ক্যানেলের পাড় কেটে জমি! চিরিরবন্দরে কার্ভাট ভ্যানে করে গরু চুরি জলঢাকায় বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ালেন দাতা সংস্থা ইউএনডিপি

ঠাকুরগাঁওয়ে অভিভাবকদের নিয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সভা

Thakurgaon Pic
আরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁওয়ে শিার্থীদের অভিভাবকদের নিয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা করেছে সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়।
শনিবার সকাল ১১টায় বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক দীপেন্দ্র নাথ ঝাঁ এর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, উপজেলা একাডেমিক সুপার ভাইজার মুক্তা সেন, কাউন্সিলর দ্রৌপদী দেবী আগরওয়ালা, অভিভাবক ফজলুল হক, শিক প্রীতি গাংগুলী প্রমুখ। আলোচনা সভায় বিদ্যালয়ের শিার্থী, অভিভাবক, শিক সহ গন্যমান্য ব্যক্তিরা অংশ নেয়।
সভায় সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে অভিভাবকদের সচেতন করা হয়। এছাড়াও এসব কর্মকান্ডে শিার্থীরা যেন না জড়ায় সেদিক নজর রাখার আহ্বান জানানো হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ