বুধবার,১৮ই অক্টোবর, ২০১৭ ইং,৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:২১

আইসিটি শিক্ষকদের তথ্য চেয়েছে অধিদপ্তর দেশে মানসম্মত স্কুলের অভাব: প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী ৩৬তম বিসিএসের ফল প্রকাশ দুমকির টেকনিক্যাল মহিলা কলেজ স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ফোরাম সভা অনুষ্ঠিত। পার্বতীপুরে চুরির অপবাদ সইতে না পেরে গৃহবধুর আত্মহত্যা রোহিঙ্গা ইস্যুতে মন্ত্রিসভায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ শলৈকুপায় চোরাই মোটরসাইকলে, পাঞ্ছ ম্যাশনি ও দশেীয় অস্ত্রসহ ৩ ছনিতাইকারী আটক

ঠাকুরগাঁওয়ে অভিভাবকদের নিয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সভা

Thakurgaon Pic
আরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁওয়ে শিার্থীদের অভিভাবকদের নিয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা করেছে সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়।
শনিবার সকাল ১১টায় বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক দীপেন্দ্র নাথ ঝাঁ এর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, উপজেলা একাডেমিক সুপার ভাইজার মুক্তা সেন, কাউন্সিলর দ্রৌপদী দেবী আগরওয়ালা, অভিভাবক ফজলুল হক, শিক প্রীতি গাংগুলী প্রমুখ। আলোচনা সভায় বিদ্যালয়ের শিার্থী, অভিভাবক, শিক সহ গন্যমান্য ব্যক্তিরা অংশ নেয়।
সভায় সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে অভিভাবকদের সচেতন করা হয়। এছাড়াও এসব কর্মকান্ডে শিার্থীরা যেন না জড়ায় সেদিক নজর রাখার আহ্বান জানানো হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ