সোমবার,২৬শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১৪ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:১৩
ফায়ার সার্ভিসে চাকরির সুযোগ গ্রন্থমেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নতুন বই ‘নির্বাচিত ১০০ ভাষণ’ ২২ জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ এনবিআরের শীর্ষ পর্যায়ে রদবদল দুর্গাপুরে পাদুকা উৎসব পালিত ফুলবাড়ী সীমান্তে ভারতীয় মদ ও ফেন্সিডিলসহ আটক ২ কাউখালীতে ৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে অন্তঃসত্ত্বা গৃহবধুকে মারপিট

indexmmআরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ জমি নিয়ে বিরোধে ঠাকুরগাঁও শহরের প্রধানপাড়া এলাকায় ৮ মাসের অন্তঃসত্ত্বা কুরাইসা আক্তার (২০) নামে এক গৃহবধুকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে।

আহত গৃহবধু কুরাইসা আক্তার ঠাকুরগাঁও শহরের প্রধানপাড়া এলাকার ইয়াসিন আলীর স্ত্রী। সে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

গৃহবধুর স্বামী ইয়াসিন আলী বলেন, বেশ কিছুদিন শহরের প্রধানপাড়া এলাকার রহিমা বেগম আমাদের বসত ভিটার ৫ শতক জমি দখলের চেষ্টা চালিয়ে আসছিল। এরই জের ধরে গত বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে রহিমা বেগম সহ তাঁর তিন ছেলে রহিম, রহমান ও আল আমিন বাড়িতে ঢুকে এবং বাক-বিতন্ডায় জড়িয়ে পরে। এসময় আমার স্ত্রী কুরাইসা আক্তার প্রতিবাদ করলে তাকে কিলঘুষি, লাথি মারার পর বেধরক লাঠিপেটা করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় গৃহবধুকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

ঠাকুরগাঁও সদর থানার ওসি মশিউর রহমান বলেন, এ বিষয়ে গৃহবধুর শ্বাশুরী আনোয়ারা বেগম বাদী হয়ে ৪জনকে আসামী করে একটি অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে এবং আসামীদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ