সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪৪
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

ঠাকুরগাঁওয়ের জামালপুর ইউনিয়নে অন্তঃস্বত্ত্বা গৃহবধুসহ দুই নারীকে মারপিট

th

আরমান হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধে আট মাসের এক অন্তঃস্বত্ত্বা গৃহবধু সহ দুই নারীকে মারপিট করা অভিযোগ পাওয়া গেছে। আহত দুইজন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

মঙ্গলবার বিকালে ওই ইউনিয়নের মহেষপুর গ্রামের আমতলি নামক এলাকায় এ ঘটনা ঘটে।

আহত অন্তঃস্বত্ত্বা গৃহবধু আলেয়া বেগম (২০) মহেষপুর গ্রামের মোনারুল ইসলামের স্ত্রী ও আয়শা বানু (২৮) জামালপুর গ্রামের শামসুল হকের স্ত্রী।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ২০ শতক জমি নিয়ে মহেষপুর গ্রামে দীর্ঘদিন ধরে মোনারুল ইসলামের সাথে স্থানীয় আবুল হোসেনের বিরোধ ছিল। মঙ্গলবার বিকেলে আবুল হোসেনের নেতৃত্বে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে মোনারুল ইসলামের বাড়ীতে হামলা চালায় এবং বাড়ীঘর ভাংচুর করে। এসময় মোনারুলের স্ত্রী অন্তঃস্বত্ত্বা গৃহবধু আলেয়া বেগম ও মোনারুলের বোন আয়শা বানু বাঁধা দিতে গেলে সন্ত্রাসীরা তাদের মারপিট করে।

গৃহবধুর স্বামী মোনারুল ইসলাম বলেন, সন্ত্রাসীরা তাঁর বাড়ীতে হামলা চালিয়ে ৪টি ঘর ভাংচুর করে এবং ট্রাক্টরের কিস্তির প্রায় দুই ল টাকা সহ ঘরের জিনিসপত্র লুট করে নিয়ে পালিয়ে যায়। এতে বাঁধা দিলে সন্ত্রাসী তাঁর স্ত্রী ও বোনকে বেধরক মারপিট করে।

এ বিষয়ে আবুল হোসেনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

ঠাকুরগাঁও সদর থানার ওসি মশিউর রহমান বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ