মঙ্গলবার-২৬শে মার্চ, ২০১৯ ইং-১২ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:০৮
নাটোরের বাউয়েট ক্যাম্পাসে নবাগত শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ লালমনিরহাটে বাংলাদেশ তরিকত ফেডারেশনের জেলা সমাবেশ অনুষ্ঠিত ঋণখেলাপিদের ঋণমুক্তির আরো একটি সুযোগ দিচ্ছে সরকার মাথাপিছু আয় ১৯০৯ মার্কিন ডলার অর্জন করতে যাচ্ছি’ কাল মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ১ এপ্রিল থেকে ৬ মে পর্যন্ত সব কোচিং সেন্টার বন্ধ থাকবে গোবিন্দগঞ্জে ২৫ মার্চ গণহত্যা দিবস পালিত

ট্র্যাফিক আইন লঙ্ঘন করায় পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী আব্বাসির জরিমানা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ট্র্যাফিক আইন লঙ্ঘন করেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী শহিদ খাকান আব্বাসি। কিন্তু তাকে ছাড় না দিয়ে জরিমানা করেছে দেশটির ট্র্যাফিক পুলিশ। সাবেক প্রধানমন্ত্রীর গাড়ি নির্ধারিত গতিসীমা অনুসরণ না করায় ৭৫০ রুপি জরিমানা করেছে দায়িত্বরত ট্র্যাফিক পুলিশ।

পাকিস্তানের রাজধানী ইসলামাবাদের একটি সড়কের ওপর দিয়ে গাড়ী চালিয়ে যাচ্ছিলেন শহিদ খাকান আব্বাসি। কিন্তু তার গাড়ী নির্ধারিত গতিসীমা অতিক্রম করে। এতে সাবেক প্রধানমন্ত্রীকে জরিমানা করে ট্র্যাফিক পুলিশ। শুধু তাই নয়, সে সময় ট্র্যাফিক পুলিশরা শহিদ খাকানের সঙ্গে ছবিও তুলেছেন। পরে সে ছবি ও জরিমানার রশিদ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

এদিকে, ট্র্যাফিক পুলিশ জানিয়েছে, শহিদ খাকান আব্বাসির গাড়ি নির্ধারিত গতিসীমা ৩৫ কি.মি. অতিক্রম করে ৪০ কি.মি. গতিসীমায় উঠায় তাকে এ জরিমানা করা হয়েছে। পুলিশের বিশেষ ক্যামেরায় এ অনিয়ম ধরা পড়লে শহিদ খাকানের গাড়ি থামিয়ে তাকে জরিমানা করা হয়।

প্রসঙ্গত, পাকিস্তানের ১৮তম প্রধানমন্ত্রী ছিলেন শহিদ খাকান আব্বাসি।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ