শনিবার,২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৪:০৭
নাটোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত-৩ সৈয়দপুরে ৬৭১ পিচ ইয়াবা ও মটর সাইকেলসহ আটক ৪ একসঙ্গে শাকিব-শ্রাবন্তী ময়মনসিংহে বাস উল্টে পুকুরে : নিহত ৪ পার্বতীপুরে বোরো চাষে ‘লোগো পদ্ধতিতে’ আগ্রহী কৃষক জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন কাউখালীতে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই

ট্রাম্পকে ওবামার ভাইয়ের সমর্থন!

trum_23299            মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আগামী মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে নিউইয়র্কের রিয়েল স্টেট ব্যবসায়ী ডোনাল্ড ট্রাম্প যখন নিজের উপস্থিতি ঘোষণা করেছিলেন প্রায় এক বছর আগে তখন কেউ কল্পনাও করেনি শেষকালে তিনিই হবেন রিপাবলিকান দলের মনোনীত প্রার্থী। গুরুত্বপূর্ণ অনেকেই তাকে সমর্থন দিয়েছেন, কিন্তু মজার বিষয় হচ্ছে প্রেসিডেন্ট বারাক ওবামার সৎ ভাইও তাকে সমর্থন দেবেন।
প্রেসিডেন্ট ওবামার সৎ ভাইয়ের নাম মালিক ওবামা। তার সাথে বারাক ওবামার যোগাযোগ কম। তিনি নিউইয়র্ক পোস্টে বলেছেন, আমি ট্রাম্পকে পছন্দ করি, কারণ তিনি যা বলেন অন্তর থেকে বলেন এবং তার আমেরিকাকে মহিমান্বিত করার স্লোগানও অসাধারণ স্লোগান। আমি তার সাথে দেখা করতে চাই।
নিউইয়র্ক পোস্ট জানিয়েছে, মালিকের সঙ্গে প্রেসিডেন্ট ওবামার শেষ কথা হয়েছিল প্রায় এক বছর আগে। মালিক তার উপর অখুশি ছিলেন, কারণ ২০১৩ সালে কেনিয়ার সিয়ায়া কাউন্টি যখন মালিক গভর্নর হওয়ার নির্বাচন করেছিলেন তখন নাকি ওবামা কোনো সাহায্য করেননি।
মালিকের সমর্থন পেয়ে ট্রাম্প সঙ্গে সঙ্গে সেটা সামাজিক মাধ্যম টুইটারে ফলাও করে প্রচার করেছেন। ট্রাম্প বলেছেন, শুনলাম ওবামার ভাই নাকি আমাকে ভোট দেবেন! চমৎকার। ওবামা অন্যদের সঙ্গে যেমন বাজে আচরণ করে, তার ভাইয়ের সঙ্গেও নিশ্চয়ই তেমন আচরণ করেছেন।এবিনিউজ
আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ