বৃহস্পতিবার,২৩শে নভেম্বর, ২০১৭ ইং,৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০৫
পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ২৫ শ্রমিক পুরস্কৃত আক্রোশের বলি কোমলমতি পরীার্থীরা হবিগঞ্জে মাইক্রোবাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সাথে পরিবহন শ্রমিকদের সংঘর্ষে ৪ জন আহত তুচ্ছ ঘটনায় দিনাজপুরে ২টি বাসে আগুন ॥ সমঝোতা বৈঠক সিদ্ধান্ত ছাড়াই শেষ ॥ অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ॥ চরম দুর্ভোগে জনসাধারণ ফুলবাড়ীতে আন্ত : সম্পর্ক উন্নয়ন সভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে পুলিশের হাতে মাদক সহ ২ মহিলা আটক ॥ উন্মুক্ত হলো ঠাকুরগাঁও বিজিবি হাসপাতাল

ট্রাম্পকে ওবামার ভাইয়ের সমর্থন!

trum_23299            মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আগামী মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে নিউইয়র্কের রিয়েল স্টেট ব্যবসায়ী ডোনাল্ড ট্রাম্প যখন নিজের উপস্থিতি ঘোষণা করেছিলেন প্রায় এক বছর আগে তখন কেউ কল্পনাও করেনি শেষকালে তিনিই হবেন রিপাবলিকান দলের মনোনীত প্রার্থী। গুরুত্বপূর্ণ অনেকেই তাকে সমর্থন দিয়েছেন, কিন্তু মজার বিষয় হচ্ছে প্রেসিডেন্ট বারাক ওবামার সৎ ভাইও তাকে সমর্থন দেবেন।
প্রেসিডেন্ট ওবামার সৎ ভাইয়ের নাম মালিক ওবামা। তার সাথে বারাক ওবামার যোগাযোগ কম। তিনি নিউইয়র্ক পোস্টে বলেছেন, আমি ট্রাম্পকে পছন্দ করি, কারণ তিনি যা বলেন অন্তর থেকে বলেন এবং তার আমেরিকাকে মহিমান্বিত করার স্লোগানও অসাধারণ স্লোগান। আমি তার সাথে দেখা করতে চাই।
নিউইয়র্ক পোস্ট জানিয়েছে, মালিকের সঙ্গে প্রেসিডেন্ট ওবামার শেষ কথা হয়েছিল প্রায় এক বছর আগে। মালিক তার উপর অখুশি ছিলেন, কারণ ২০১৩ সালে কেনিয়ার সিয়ায়া কাউন্টি যখন মালিক গভর্নর হওয়ার নির্বাচন করেছিলেন তখন নাকি ওবামা কোনো সাহায্য করেননি।
মালিকের সমর্থন পেয়ে ট্রাম্প সঙ্গে সঙ্গে সেটা সামাজিক মাধ্যম টুইটারে ফলাও করে প্রচার করেছেন। ট্রাম্প বলেছেন, শুনলাম ওবামার ভাই নাকি আমাকে ভোট দেবেন! চমৎকার। ওবামা অন্যদের সঙ্গে যেমন বাজে আচরণ করে, তার ভাইয়ের সঙ্গেও নিশ্চয়ই তেমন আচরণ করেছেন।এবিনিউজ
আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ