শনিবার,১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং,১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৩০
হাবিবুলকে ছাড়িয়ে নেতৃত্ব দেয়ার রেকর্ড মাশরাফির সেনাবাহিনী মাঠে নামবে ২৪ ডিসেম্বর পার্বতীপুর মুক্ত দিবস ১৫ ডিসেম্বর পার্বতীপুরে আলহাজ্ব আমিনুল ইসলাম বৃত্তি প্রকল্পের বাছাই পরীক্ষা অনুষ্ঠিত জয়পুরহাট হানাদার মুক্ত দিবস আজ আজ শহীদ বুদ্ধিজীবী দিবস বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

ট্রাকের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত

ভোলা: ভোলার বাংলাবাজারে ট্রাকের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন-দৌলতখান উপজেলার মধ্য জয়নগর গ্রামের সেলিমের ছেলে সোহাগ (১৯) ও ভোলা সদরের দক্ষিণ দিঘলদী ইউনিয়নের আলমগীরের ছেলে রাজ্জাক (২০)। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ভোলা-চরফ্যাশন সড়কের কারিগরি কলেজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ভোলার বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আলাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, চরফ্যাশন থেকে একটি ট্রাক ভোলার দিকে যাচ্ছিল। পথে কারিগরি কলেজ সংলগ্ন এলাকায় বিপরীত থেকে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয় ট্রাকটি। এতে ঘটনাস্থলেই অটোরিকশা যাত্রী রাজ্জাকের মৃত্যু হয়। আহত সোহাগকে ভোলা সদর হাসপাতালের নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়। পুলিশ ট্রাকটি আটক করেছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ