সোমবার,২৫শে জুন, ২০১৮ ইং,১১ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:২০
নতুন দুই ছবিতে শাকিব খান ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত জলঢাকায় ১৫০ শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ বিতরণ টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ গাইবান্ধায় অলৌকিক ঘটনা আমের গায়ে মানুষের ছবি দেখতে উৎসুক জনতার ভীড় কৃষি শুমারির তথ্য সংগ্রহ আগামী বছরের এপ্রিলে শুরু ফুলবাড়ীতে বিট পুলিশিং এর শুভ উদ্ভোধন ॥

ট্রাককে পেছন থেকে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ২

চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় দুই ট্রাকের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল পৌনে সাতটার দিকে উপজেলার কুমিরা ইউনিয়নের গুল আহম্মদ জুট মিলস গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হন একজন।

নিহত দুজন হলেন আরিফুল ইসলাম (৪৫) ও মো. খোকন (৩৫)। আরিফুল চট্টগ্রামের রাউজান উপজেলার গহিরা এলাকার আর খোকন খুলনার বাসিন্দা। এ ঘটনায় আহত রবিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর বাড়িও খুলনায়।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মাসুদ আলম বলেন, ঘটনাস্থলে একটি ট্রাক মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় বরফকলের ইঞ্জিনবোঝাই একটি মিনি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মিনিট্রাকের চালক খোকন ও তাঁর পাশে বসা আরিফুল নিহত হন। আহত হন চালকের সহকারী রবি। দুর্ঘটনাকবলিত ট্রাক দুটি আটক করা হয়েছে।

কুমিরা ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা আবদুল্লাহ পাশা হারুন প্রথম আলোকে বলেন, মিনি ট্রাকটি খুলনা থেকে সীতাকুণ্ডের ভাটিয়ারিতে যাচ্ছিল। চালক ঘুমের ঘোরে থাকায় এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে। আহত রবিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ