মঙ্গলবার-১৯শে মার্চ, ২০১৯ ইং-৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:১৯
ঢাকায় ২৫০ জনকে নিয়োগ দেবে ডিজিকন টেকনোলজিস লালমনিরহাট আঞ্চলিক পাসপোর্ট অফিস দালালের মাধ্যম ছাড়া কাগজ প্রসেস হয়না রংপুর-বগুড়া মহাসড়কের ধাপেরহাটের ফাইভস্টার মোড় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ৬ কলাপাড়ায় শিশু স্বাস্থ্য বিষয়ক নিউট্রিওয়াশ প্রকল্পের পরিচিতি সভা অনুষ্ঠিত চিরিরবন্দরে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা ফুলছড়ি প্রিজাইডিং অফিসারকে লাঞ্ছিত করার অপরাধে স্বতন্ত্র প্রার্থী আটক নীলফামারীতে তিন দিনব্যাপী বই মেলা শুরু

ট্রাককে পেছন থেকে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ২

চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় দুই ট্রাকের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল পৌনে সাতটার দিকে উপজেলার কুমিরা ইউনিয়নের গুল আহম্মদ জুট মিলস গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হন একজন।

নিহত দুজন হলেন আরিফুল ইসলাম (৪৫) ও মো. খোকন (৩৫)। আরিফুল চট্টগ্রামের রাউজান উপজেলার গহিরা এলাকার আর খোকন খুলনার বাসিন্দা। এ ঘটনায় আহত রবিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর বাড়িও খুলনায়।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মাসুদ আলম বলেন, ঘটনাস্থলে একটি ট্রাক মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় বরফকলের ইঞ্জিনবোঝাই একটি মিনি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মিনিট্রাকের চালক খোকন ও তাঁর পাশে বসা আরিফুল নিহত হন। আহত হন চালকের সহকারী রবি। দুর্ঘটনাকবলিত ট্রাক দুটি আটক করা হয়েছে।

কুমিরা ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা আবদুল্লাহ পাশা হারুন প্রথম আলোকে বলেন, মিনি ট্রাকটি খুলনা থেকে সীতাকুণ্ডের ভাটিয়ারিতে যাচ্ছিল। চালক ঘুমের ঘোরে থাকায় এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে। আহত রবিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ