মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:২৬
পাঁচ দিনের সফরে সিঙ্গাপুর গেলেন এরশাদ গোল বলের কোনো বিশ্বাস নাই: মোস্তাফিজ মায়ের কোলে চড়ে ঢাবি ভর্তি পরীক্ষায় পাশ পাস কোর্স থাকবে না ঢাবির ৭ কলেজে ৩৩ মডেল মাদরাসা সরকারিকরণ দাবি পোশাক শিল্পের মাধ্যমে লাখো শ্রমিক দারিদ্র্য মুক্ত’ শিক্ষা খাতে আরো বেশি বেসরকারি বিনিয়োগকারীদের সম্পৃক্ত করতে হবে

ট্রাককে পেছন থেকে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ২

চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় দুই ট্রাকের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল পৌনে সাতটার দিকে উপজেলার কুমিরা ইউনিয়নের গুল আহম্মদ জুট মিলস গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হন একজন।

নিহত দুজন হলেন আরিফুল ইসলাম (৪৫) ও মো. খোকন (৩৫)। আরিফুল চট্টগ্রামের রাউজান উপজেলার গহিরা এলাকার আর খোকন খুলনার বাসিন্দা। এ ঘটনায় আহত রবিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর বাড়িও খুলনায়।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মাসুদ আলম বলেন, ঘটনাস্থলে একটি ট্রাক মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় বরফকলের ইঞ্জিনবোঝাই একটি মিনি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মিনিট্রাকের চালক খোকন ও তাঁর পাশে বসা আরিফুল নিহত হন। আহত হন চালকের সহকারী রবি। দুর্ঘটনাকবলিত ট্রাক দুটি আটক করা হয়েছে।

কুমিরা ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা আবদুল্লাহ পাশা হারুন প্রথম আলোকে বলেন, মিনি ট্রাকটি খুলনা থেকে সীতাকুণ্ডের ভাটিয়ারিতে যাচ্ছিল। চালক ঘুমের ঘোরে থাকায় এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে। আহত রবিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ