রবিবার,১৮ই নভেম্বর, ২০১৮ ইং,৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:০৮
যে কারণে ফোনের চার্জ দ্রুত ফুরিয়ে যাচ্ছে পদত্যাগের জন্য চাপ জাকারবার্গকে রোনালদো ছাড়াই সেমিফাইনালে পর্তুগাল অস্ট্রেলিয়া সফরে ভারতকেই ফেভারিট মানছেন ওয়ার্ন কাশ্মীর ইস্যুতে আফ্রিদিকে মিয়াঁদাদের কড়া বার্তা অস্ট্রেলিয়ায় কিসের অভাব অনুভব করবে ভারত, জানালেন হাসি ওয়েডিং গিফট! মাদাম তুসোয় উঠছে দীপিকার মূর্তি

টেকনোক্র্যাট চার মন্ত্রীর পদত্যাগ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী নিজ নিজ দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন টেকনোক্র্যাট কোটায় নিয়োগ পাওয়া চার মন্ত্রী।

তারা হলেন- প্রবাসীকল্যাণ মন্ত্রী নূরুল ইসলাম বিএসসি, ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী ইয়াফেস ওসমান এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

আজ মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর তারা পদত্যাগপত্র জমা দেন। মন্ত্রিপরিষদ বিভাগে তাদের পদত্যাগপত্রগুলো জমা দেওয়া হয়েছে বলে টেকনোক্র্যাট চার মন্ত্রীর দপ্তর থেকে জানা গেছে। কালেরকন্ঠ

এর আগে দুপুরে মন্ত্রিসভার নিয়মিত বৈঠকের পর অনানুষ্ঠানিক এক বৈঠকে প্রধানমন্ত্রী টেকনোক্র্যাট চার মন্ত্রীকে পদত্যাগের নির্দেশ দিয়েছিলেন বলে জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ