মঙ্গলবার,২২শে জানুয়ারি, ২০১৯ ইং,৯ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২২
৩০ ডিসেম্বরের নির্বাচন কোনো নির্বাচন হয়নি – লালমনিরহাটে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল জেলা হাসপাতালের ৪০ শতাংশ চিকিৎসকই অনুপস্থিত : দুদক ৫০ হাজার পুলিশ নিয়োগের নির্দেশ প্রধানমন্ত্রীর বিআরটিএ’র স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি মার্কেটিং এক্সিকিউটিভ নিয়োগ দেবে এসিআই কল্লোল গ্রুপে চাকরির সুযোগ নোয়াখালীতে বাসের সঙ্গে সংঘর্ষে ৩ সিএনজি যাত্রী নিহত

টেকনোক্র্যাট চার মন্ত্রীর পদত্যাগ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী নিজ নিজ দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন টেকনোক্র্যাট কোটায় নিয়োগ পাওয়া চার মন্ত্রী।

তারা হলেন- প্রবাসীকল্যাণ মন্ত্রী নূরুল ইসলাম বিএসসি, ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী ইয়াফেস ওসমান এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

আজ মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর তারা পদত্যাগপত্র জমা দেন। মন্ত্রিপরিষদ বিভাগে তাদের পদত্যাগপত্রগুলো জমা দেওয়া হয়েছে বলে টেকনোক্র্যাট চার মন্ত্রীর দপ্তর থেকে জানা গেছে। কালেরকন্ঠ

এর আগে দুপুরে মন্ত্রিসভার নিয়মিত বৈঠকের পর অনানুষ্ঠানিক এক বৈঠকে প্রধানমন্ত্রী টেকনোক্র্যাট চার মন্ত্রীকে পদত্যাগের নির্দেশ দিয়েছিলেন বলে জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ