বৃহস্পতিবার,২৪শে আগস্ট, ২০১৭ ইং,৯ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩১

লালপুরের ওয়ালিয়ায় জাতীয় শোক দিবস উপলে আলোচনা সভা ও দোয়া মাহফিল ঝিনাইগাতীতে অবৈধ বালু পরিবহনের দায়ে জরিমানা ঃ মেশিনসহ বালু উত্তোলনের বিপুল পরিমান সরঞ্জামাদি ধ্বংস চিরিরবন্দরে বিদ্যুৎ স্পষ্টে ২ জনের মৃত্যু, আহত-১ বিরামপুরে সচেতনতা বৃদ্ধি এবং মূল্যবোধ তৈরী বিষয়ক কর্মশালা জলঢাকায় শহীদদের শ্রদ্ধা জানাতে স্মৃতি পাঠাগার ও শহীদ মিনার অলংকৃত ফকিরহাটে হাঙ্গারের এসপিএল এর ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত ফকিরহাটে তিনটি দোকানে দুই লক্ষ টাকার মালামাল চুরি

টিউবলাইটের মোড় ঘোরাবেন শাহরুখ?

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। ভাবছেন কিসের? সালমান-ভক্তরা কিন্তু ঠিকই বুঝে গেছেন। আর কয়েক দিন বাদেই মুক্তি পেতে যাচ্ছে সালমান খান অভিনীত চলচ্চিত্র ‘টিউবলাইট’। তাই মুক্তির আগে ছবিটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করা, সালমানের ভাই সোহেল খান ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নিয়েছেন টিউবলাইটে তাঁর অভিনয়ের অভিজ্ঞতা। কথা বলেছেন ক্যামিও চরিত্রে শাহরুখ খানের উপস্থিতি নিয়েও।

দ্য টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে একান্ত সাক্ষাৎকারে সোহেল খান জানান টিউবলাইটে পরিচালক কবির খানের সঙ্গে তাঁর কাজ করার অভিজ্ঞতা। তিনি বলেন, তিনি কবির খানের কাজের একজন বড় ভক্ত। শাহরুখ খানের ক্যামিও চরিত্র নিয়ে জিজ্ঞেস করা হলে সোহেল বলেন, ‘শাহরুখ খানের উপস্থিতি চলচ্চিত্রে কাহিনীর মোড় ঘুরিয়ে দেবে।’ তিনি আরো জানান, শাহরুখ খান ছবিটির গুরুত্বপূর্ণ মুহূর্তে যেভাবে অভিনয় করেছেন, এটা তাঁর মতন ক্ষমতাসম্পন্ন অভিনেতাই করতে পারে।

সালমান খান ও সোহেল খান একসঙ্গে বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। তার মধ্যে ‘অমর আকবর অ্যান্থনি রিমেক’, ‘ম্যানে পেয়ার কিউ কিয়া’, ‘সালাম এ ইশক’, ‘গড তুসি গ্রেট হো’, ‘বীর’, ‘ম্যায় অর মিসেস খান্না’ অন্যতম। তবে শুধু সোহেল খানের প্রযোজনায় সালমান খান অভিনীত চলচ্চিত্রের সংখ্যাও কম নয়। এর মধ্যে ‘পার্টনার’, ‘রেডি’, ‘লাকি নো টাইম ফর লাভ’, ‘হ্যালো ব্রাদার’, ‘পেয়ার কিয়া তো ডারনা কেয়া’ অন্যতম।

আর দুই ভাইয়ের অভিনীত চলচ্চিত্রের তালিকায় নতুন সংযোজন হতে যাচ্ছে ‘টিউবলাইট’। সালমান খান ছাড়াও ছবিটিতে অভিনয় করছেন চীনা অভিনেত্রী ঝু ঝু। এ ছাড়া ‘বজরঙ্গি ভাইজানে’র মুন্নির মতো মার্টিন রে ট্যাঙ্গু নামে আরেক খুদে চরিত্র থাকছে ছবিটিতে। ঈদকে কেন্দ্র করে চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে এ বছরের ২৩ জুন।

বর্তমানে সালমান খান ব্যস্ত রয়েছেন ‘টাইগার জিন্দা হ্যায়’ নিয়ে, এটি ‘এক থা টাইগার’-এর দ্বিতীয় পর্ব। প্রথম পর্বটি কবির খানের পরিচালনায় নির্মিত হলেও এবারের পর্বটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। তবে সহ-অভিনেত্রী হিসেবে ক্যাটরিনা কাইফ অপরিবর্তিত রয়েছেন।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ