বৃহস্পতিবার,২২শে জুন, ২০১৭ ইং,৮ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:২৫

এবারে 2017-2018 অর্থ বছরের বাজেটে বরাদ্দ নেই বেসরকারী স্কুল কলেজ মাদরাসা এমপিও ভুক্ত বন্ধ অবসর নিলেন লুক রঞ্চি মূত্র থেকে বিদ্যুৎ, চার্জ দেয়া যাবে স্মার্ট ফোন! ইরানি ক্ষেপণাস্ত্র সাজিয়ে রাখার জন্য তৈরি হয়নি’ ৪০ বছর পুরনো কমপিউটারের দাম তিন কোটি! ৯৫৮ কোটি টাকা হাতিয়ে নিয়েছে চাল সিন্ডিকেট ঈদুল ফিতরের চাঁদ দেখা কমিটির বেঠক ২৫ জুন

টাঙ্গাইলে বাস-ট্রাকের সংঘর্ষ, নিহত ১

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার পাকুল্লায় বাস ও ট্রাকের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১০ শিক্ষানবিশ সেনাসদস্য আহত হয়েছেন।

আজ মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহত সেনাসদস্যরা চট্টগ্রাম ক্যান্টনমেন্ট থেকে বাসে করে ঈদের ছুটি কাটাতে বাড়ি ফিরছিলেন। তবে হতাহতদের পরিচয় জানা যায়নি। আহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান পাটোয়ারী জানান, ভোরে শ্যামলী পরিবহনের একটি বাসে বেশ কয়েকজন সেনাসদস্যসহ যাত্রীরা চট্টগ্রাম থেকে ঢাকা হয়ে উত্তরবঙ্গের দিকে যাচ্ছিলেন। পথে মির্জাপুরের পাকুল্লায় বাসটিকে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাসের সুপারভাইজার নিহত হন। এ ঘটনায় বাসে থাকা সেনাবাহিনীর ১০ সদস্য আহত হন। তবে বাসটিতে কতজন যাত্রী ছিলেন, তা জানা যায়নি।

দুর্ঘটনার পর মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। এতে মহাসড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে হাইওয়ে পুলিশ সকাল সাড়ে ৬টার দিকে দুর্ঘটনাকবলিত যানবহন সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

আপনার মতামত লিখুন

ঢাকা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ