সোমবার,২৪শে জুলাই, ২০১৭ ইং,৯ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪০

জলঢাকায় প্রাথমিক শিক্ষা পরিবারের কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকগণের বৃক্ষরোপন কর্মসূচী পালন পার্বতীপুরে ২০৭ প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষ রোপন দায়িত্ব পালনে উদ্ভাবনী শক্তি কাজে লাগাতে হবে: প্রধানমন্ত্রী ঝিনাইগাতীতে ১১দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের সমাবেধ ও মিছিল চিরিরবন্দরেজাতীয়পাবলিকসার্ভিসদিবসউদযাপন লালপুরে জাতীয়করণের দাবিতে বেসরকারি শিক-কর্মচারীদের মানববন্ধন সেন্সরে যাচ্ছে ‘ফিফটি ফিফটি লাভ’

টাঙ্গাইলে ট্রাকের পেছনে বাসের ধাক্কা, সুপারভাইজার নিহত

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় মো. লাভলু মিয়া (৫০) নামে শ্যামলী পরিবহনের এক সুপারভাইজার নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ১০ জন।

আজ মঙ্গলবার ভোর রাতে ২নং উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত লাভলু মিয়ার বাড়ি পাবনা জেলায় বলে জানা গেছে। এ ঘটনায় আহতদের মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার আতাউর রহমান জানান, উপজেলার পাকুল্যায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলগামী একটি ট্রাকের পেছনে শ্যামলী পরিবহনের একটি বাস ধাক্কা দিলে বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই বাসের সুপারভাইজার লাভলু মিয়া নিহত হন।
মির্জাপুর গোড়াই হাইওয়ে থানার ওসি মো. খলিলুর রহমান পাঠোয়ারী জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ