মঙ্গলবার,২০শে নভেম্বর, ২০১৮ ইং,৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:১১
মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির মাত্র চার কি.মি রাস্তা ভোগাচ্ছে গাইবান্ধা ও রংপুরের দুই সহস্রাধীক রোগীকে

টস জিতে ব্যাটিংয়ে ঢাকা ডায়নামাইটস

মূক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বিপিএলের পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থান নিশ্চিত করতে হলে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে জয়ছাড়া বিকল্প নেই। রংপুর রাইডার্সের বিপক্ষে সে লক্ষ্যেই আজ মাঠে নেমেছে সাকিব আল হাসানের দল। গুরুত্বপূর্ণ এ ম্যাচে টস জিতে প্রথমেই ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা ডায়নামাইটস।
এ ম্যাচে অবশ্য সাকিব আল হাসানের সঙ্গে রংপুরের হয়ে টস করতে নেমেছেন ব্রেন্ডন ম্যাককালাম। নিয়মিত অধিনায়ক মাশরাফিকে বিশ্রাম দেয়া হয়েছে এ ম্যাচে।
১১ ম্যাচে ঢাকার পয়েন্ট ১৩। এ ম্যাচ জিততে পারলে তাদের পয়েন্ট হয়ে যাবে ১৫। খুলনা টাইটানসের সঙ্গে পয়েন্ট সমান হলেও রান রেটের ব্যবধানে অনেকটাই এগিয়ে যাবে ঢাকা এবং দ্বিতীয় স্থান নিশ্চিত করেই শেষ চারে নাম লেখাবে তারা।
রংপুর রাইডার্সের সামনে দ্বিতীয় স্থানে যাওয়ার সম্ভাবনা নেই আর। তবে, শেষ ম্যাচটি জিতে তাদের লক্ষ্য আত্মবিশ্বাসকে সঙ্গী করেই শেষ চারে যাওয়া। এমন পরিস্থিতিতে ঢাকা কিন্তু তাদের একাদশে ৪ পরিবর্তন এনেছে।
শহিদ আফ্রিদি এবং ক্যামেরন ডেলপোর্টকে বসিয়ে রাখা হলো এ ম্যাচে। পরিবর্তে দলে নেয়া হয়েছে মোহাম্মদ আমির এবং এভিন লুইসকে। এ ছাড়া দেশি ক্রিকেটারদের মধ্যে বসিয়ে রাখা হয়েছে সাদমান ইসলাম এবং নাদিফ চৌধুরীকে। পরিবর্তে নেয়া হয়েছে মেহেদী মারূফ এবং মোহাম্মদ সাদ্দামকে।
সাতটি পরিবর্তন আনা হয়েছে রংপুর রাইডার্সে। মাশরাফি ছাড়াও তারা আজ বিশ্রামে রেখেছে ক্রিস গেইল, জিয়াউর রহমান, চামারা কাপুগেদারা, নাজমুল ইসলাম, সোহাগ গাজী এবং ইসুরু উদানাকে। পরিবর্তে দলে নেয়া হয়েছে রুবেল হোসেন, আবদুর রাজ্জাক, শাহরিয়ার নাফীস, এবাদত হোসেন, জনসন চার্লস, অ্যাডাম লিথ এবং স্যামুয়েল বদ্রিকে।
 সূএ: এবিনিউজ
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ