সোমবার,২১শে মে, ২০১৮ ইং,৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫৩
ছেলের জন্মদিনে শিল্পা শেঠির আবেগঘন পোস্ট আইপিএল সমাপণীতে সালমান-জ্যাকলিন রোহিঙ্গাদের দেখতে বাংলাদেশে প্রিয়াংকা চোপড়া আলিয়া কি ‘রাজি’! রণবীরকে নিয়ে যা বললেন অভিনেত্রী লালপুরে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধিদের মাঝে ভাতার বহি বিতরণ ২৪ মে পর্যন্ত ইন্টারনেটের স্বাভাবিক সেবা ব্যাহত বেতনে যায় কাঁড়ি কাঁড়ি টাকা,পাসের হার শূন্য

টস জিতে ব্যাটিংয়ে ঢাকা ডায়নামাইটস

6 months ago , বিভাগ : খেলাধুলা,
মূক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বিপিএলের পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থান নিশ্চিত করতে হলে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে জয়ছাড়া বিকল্প নেই। রংপুর রাইডার্সের বিপক্ষে সে লক্ষ্যেই আজ মাঠে নেমেছে সাকিব আল হাসানের দল। গুরুত্বপূর্ণ এ ম্যাচে টস জিতে প্রথমেই ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা ডায়নামাইটস।
এ ম্যাচে অবশ্য সাকিব আল হাসানের সঙ্গে রংপুরের হয়ে টস করতে নেমেছেন ব্রেন্ডন ম্যাককালাম। নিয়মিত অধিনায়ক মাশরাফিকে বিশ্রাম দেয়া হয়েছে এ ম্যাচে।
১১ ম্যাচে ঢাকার পয়েন্ট ১৩। এ ম্যাচ জিততে পারলে তাদের পয়েন্ট হয়ে যাবে ১৫। খুলনা টাইটানসের সঙ্গে পয়েন্ট সমান হলেও রান রেটের ব্যবধানে অনেকটাই এগিয়ে যাবে ঢাকা এবং দ্বিতীয় স্থান নিশ্চিত করেই শেষ চারে নাম লেখাবে তারা।
রংপুর রাইডার্সের সামনে দ্বিতীয় স্থানে যাওয়ার সম্ভাবনা নেই আর। তবে, শেষ ম্যাচটি জিতে তাদের লক্ষ্য আত্মবিশ্বাসকে সঙ্গী করেই শেষ চারে যাওয়া। এমন পরিস্থিতিতে ঢাকা কিন্তু তাদের একাদশে ৪ পরিবর্তন এনেছে।
শহিদ আফ্রিদি এবং ক্যামেরন ডেলপোর্টকে বসিয়ে রাখা হলো এ ম্যাচে। পরিবর্তে দলে নেয়া হয়েছে মোহাম্মদ আমির এবং এভিন লুইসকে। এ ছাড়া দেশি ক্রিকেটারদের মধ্যে বসিয়ে রাখা হয়েছে সাদমান ইসলাম এবং নাদিফ চৌধুরীকে। পরিবর্তে নেয়া হয়েছে মেহেদী মারূফ এবং মোহাম্মদ সাদ্দামকে।
সাতটি পরিবর্তন আনা হয়েছে রংপুর রাইডার্সে। মাশরাফি ছাড়াও তারা আজ বিশ্রামে রেখেছে ক্রিস গেইল, জিয়াউর রহমান, চামারা কাপুগেদারা, নাজমুল ইসলাম, সোহাগ গাজী এবং ইসুরু উদানাকে। পরিবর্তে দলে নেয়া হয়েছে রুবেল হোসেন, আবদুর রাজ্জাক, শাহরিয়ার নাফীস, এবাদত হোসেন, জনসন চার্লস, অ্যাডাম লিথ এবং স্যামুয়েল বদ্রিকে।
 সূএ: এবিনিউজ
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ