মঙ্গলবার,১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং,৩রা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৫৮
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে নরেন্দ্র মোদির অগ্রিম শুভেচ্ছা র‍্যাবের নতুন অতিরিক্ত মহাপরিচালক হলেন কর্নেল জাহাঙ্গীর আলম বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক অধিকার আদায়ে নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন ॥ নাটোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত ভারত থেকে পাইপ লাইনে জ্বালানী তেল আসবে পার্বতীপুরে ইন্ডিয়া-বাংলাদেশ ফ্রেন্ডশীপ পাইপ লাইনের ভিত্তিপ্রস্তর স্থাপন মৈত্রী পাইপলাইনের উদ্বোধন করলেন হাসিনা-মোদি পরীক্ষায় সাফল্য অর্জন করায় পার্বতীপুর সরকারী কলেজের ৩ শিক্ষার্থী পুরস্কৃত

টস জিতে ফিল্ডিংয়ে ঢাকা ডায়নামাইটস

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  তিন ম্যাচ শেষে দুই দলের ঘরেই জমা হয়েছে চারটি করে পয়েন্ট। আজ মুখোমুখি লড়াইয়ে জয় দিয়ে সামনে এগিয়ে যাওয়ার সুযোগ আছে ঢাকা ডায়নামাইটস ও খুলনা টাইটানসের সামনে। গুরুত্বপূর্ণ এই ম্যাচে শুরুতে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ঢাকা ডায়নামাইটস।

এর আগে মুখোমুখি লড়াইয়ে খুলনার বিপক্ষে ৬৫ রানের জয় পেয়েছিল ঢাকা। আজ নিশ্চয়ই সেই হারের প্রতিশোধ নেওয়ার জন্য মুখিয়ে থাকবেন খুলনার ক্রিকেটাররা।

ঢাকা ডায়নামাইটস দলে আছে একটি পরিবর্তন। মোহাম্মদ শহিদকে বাদ দিয়ে তারা দলে নিয়েছে একজন বাড়তি ব্যাটসম্যান, নাদিফ চৌধুরিকে। অন্যদিকে খুলনা টাইটানস দলে আছে দুটি পরিবর্তন। চাডউইক ওয়াল্টন ও মোশাররফ হোসেনের পরিবর্তে দলে এসেছেন আকিলা ধনঞ্জয় ও ধীমান ঘোষ।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ