বুধবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:১৯
নতুন পদ্ধতিতে এসএসসি পরীক্ষা আগামীকাল মহান একুশে ফেব্রুয়ারি আমাদের ঐতিহ্য-সংস্কৃতিকে যথাযথ মর্যাদা দিতে হবে : প্রধানমন্ত্রী ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ইন্সটিটিউট এর নতুন ভবনের ভিত্তি স্থাপন ॥ পার্বতীপুরে চতুর্থ আন্তঃজেলা ইয়ংস্টার টি-২০ গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্টিত দিনাজপুরে সড়ক ও জনপথ বিভাগের বাস্তবায়নে ১৩৬ কোটি টাকা ব্যায়ে ৩টি ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন কলাপাড়া এমবি অনার্স কলেজে চুরি !

টটেনহ্যামের বিপক্ষে খেলা হচ্ছে না দিবালার

1 week ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্বে দলের অন্যতম সেরা ফরোয়ার্ড পাওলো দিবালাকে পাওয়ার আশা ছিল জুভেন্টাসের। কিন্তু কোচ মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি টটেনহ্যামের বিপক্ষে ম্যাচের জন্য যে দল দিয়েছেন, সেখানে ঠাঁই হয়নি চোট থেকে পুরোপুরি সেরে উঠতে না পারা আর্জেন্টাইন এ ফরোয়ার্ডের।

আজ বাংলাদেশ সময় রাত পৌনে ২টায় চ্যাম্পিয়ন্স লিগের সেরা ষোলোর প্রথম লেগে নিজেদের মাঠে ইংলিশ প্রিমিয়ার লিগের দল টটেনহ্যামের মুখোমুখি হবে জুভেন্টাস।

হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে গত শুক্রবার ফিওরেন্তিনার বিপক্ষে সেরি আর ম্যাচে খেলতে পারেননি দিবালা। তবে শোনা যাচ্ছিল, টটেনহ্যামের বিপক্ষের গুরুত্বপূর্ণ ম্যাচে শুরুর একাদশে না থাকলেও বেঞ্চে থাকতে পারেন তিনি।

সতীর্থদের সঙ্গে দিবালা অনুশীলন করায় সে সম্ভাবনাও পেয়েছিল বাড়তি মাত্রা। কিন্তু চোট থেকে পুরোপুরি সেরে না ওঠা আর্জেন্টাইন ফরোয়ার্ডকে নিয়ে ঝুঁকি নেননি আল্লেগ্রি।

গত জানুয়ারিতে ক্যালিয়ারির বিপক্ষে জুভেন্টাসের ১-০ গোলে জেতা ম্যাচে সর্বশেষ খেলা দিবালা চলতি মৌসুমে এ পর্যন্ত ১৭ গোল করেছেন। অবশ্য চ্যাম্পিয়ন্স লিগে এখনো গোল পাননি ২৪ বছর বয়সী এ ফরোয়ার্ড।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ