শনিবার,২২শে জুলাই, ২০১৭ ইং,৭ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৭

মিতালিদের বিশ্বকাপ খেলার কথা জানেন না রাজীব শুক্লা! দ্বিতীয়বারের মত বাবা হলেন ডি ভিলিয়ার্স চাঁদের মাটি বহন করে আনা ব্যাগ ১৮ লাখ ডলারে নিলামে বিক্রি এইচএসসির ফল প্রকাশ আগামীকাল গণিত অলিম্পিয়াডে দ. এশিয়ার সেরা বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য হলেন মতিন, আইন সম্পাদক রেজাউল পশ্চিম তীরে ছুরিকাঘাতে ৩ ইসরায়েলি নিহত

টঙ্গীতে কারখানায় বয়লার বিস্ফোরণ : নিহত ১২

ga-fire_32880মুক্তিনিউজ24.কম ডেস্ক: গাজীপুরের টঙ্গীর বিসিক শিল্প নগরীতে একটি কারখানায় বয়লার বিস্ফোরণ থেকে সৃষ্ট অগ্নিকাণ্ডে ১২ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে প্রায় অর্ধশত। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিস।
আজ শনিবার সকাল ৬য়টার দিকে ট্যাম্পাকো নামে এক কারখানায় অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। আহতরা টঙ্গী ৫০ শয্যার হাসপাতালে চিকিৎসাধীন। তাদের মধ্যে বেশ কয়েকজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।
টঙ্গী হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. পারভেজ মিয়া জানান, প্রথমে দগ্ধ ও শরীরের অঙ্গ-প্রত্যঙ্গ ছিন্নবিচ্ছিন্ন হয়ে মৃত দুজনকে হাসপাতালে আনা হয়। পরে মৃত অবস্থায় আরো ৮ জনকে আনা হয়।
আহতদের মধ্যে ১০ জন ভর্তি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। অন্যদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।
জয়দেবপুর ফায়ার স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা মো. রফিকুজ্জামান জানান, বিসিক নগরীর ট্যাম্পাকো নামের একটি কারখানায় বয়লার বিস্ফোরণ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। জয়দেবপুর, টঙ্গী, কুর্মিটোলা, মরপুর, উত্তরাসহ আশপাশের ফায়ার স্টেশনের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে কাজ করছেন। এবিনিউজ
আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ